Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sunil Mondal

Sunil Mondal: মুকুলের দিল্লির বাড়িতে সাংসদ সুনীল মণ্ডল, সোমবার রাতের সাক্ষাৎ ঘিরে জল্পনা

সোমবার রাত ৮টা  নাগাদ মুকুলের বাড়িকে যান সুনীল। মিনিট পনেরো পর সেখান থেকে বেরিয়ে আসেন। তবে এই সাক্ষাৎ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।

মুকুল রায়ের দিল্লির বাসভবন থেকে বেরোচ্ছেন বিজেপি নেতা সুনীল মণ্ডল। ছবি সৌজন্য টুইটার।

মুকুল রায়ের দিল্লির বাসভবন থেকে বেরোচ্ছেন বিজেপি নেতা সুনীল মণ্ডল। ছবি সৌজন্য টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ০৪:৫৩
Share: Save:

মুকুল রায় তৃণমূলে ফেরার পর থেকেই জোর জল্পনা চলছিল এ বার হয়তো ফের ‘ঘর ওয়াপসি’র দিকে ঝুঁকবেন পূর্ব বর্ধমানের সাংসদ তথা বিজেপি নেতা সুনীল মণ্ডল। সেই জল্পনাকে আরও উস্কে দিলেন সাংসদ নিজেই।

সোমবার রাত ৮টা নাগাদ দিল্লিতে মুকুল রায়ের ১৮১ সাউথ অ্যাভিনিউয়ের বাসভবনে তাঁর সঙ্গে দেখা করতে যান সুনীল। ১৫ মিনিট সেখানে থাকার পর বেরিয়ে আসেন। মুকুলের বাড়ি থেকে বেরোনোর সময় উত্তরীয় দিয়ে মুখ ঢেকে গাড়িতে উঠে যান সুনীল। এই সাক্ষাৎ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি।

মুকুল ঘনিষ্ঠ হিসেবে পরিচিত এই বিজেপি নেতা। সম্প্রতি দলের বিরুদ্ধেই মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, “বিজেপি আমাদের বিশ্বাস করতে পারেনি। দিল্লি থেকে উড়ে এসে ভোটে জেতা যায় না।” শুধু তাই নয়, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও এক রাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন সুনীল। তাঁর অভিযোগ, কোনও কথা রাখেননি শুভেন্দু।

হঠাৎ করে দলের বিরুদ্ধে এ ভাবে আক্রমণাত্মক হয়ে ওঠায় জল্পনা শুরু হয়ে যায়, তা হলে কি এ বার ‘ঘর ওয়াপসি’র পালা সুনীলেরও। বেশ কয়েক জন বিজেপি নেতা তৃণমূলে ফিরতে পারেন, মুকুল তৃণমূলে ফেরার পরই এ নিয়ে জল্পনা বাড়তে থাকে। সোমবার মুকুলের সঙ্গে সুনীলের সাক্ষাৎ সেই জল্পনাকে আরও উস্কে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP mukul roy Delhi Sunil Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE