Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Locket chatterjee

Locket Chatterjee: লকেটকে বাড়তি দায়িত্ব উত্তরাখণ্ডের ভোটে, মোদী-শাহকে ধন্যবাদ জানালেন বিজেপি সাংসদ

বিজেপি-তে হুগলির সাংসদের গুরুত্ব উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বলে মনে করছেন দলে তাঁর সতীর্থদের একাংশ।

ফের নতুন দায়িত্ব পেলেন হুগলির বিজেপি সাংসদ

ফের নতুন দায়িত্ব পেলেন হুগলির বিজেপি সাংসদ ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৬:২২
Share: Save:

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে বাড়তি দায়িত্ব দিলেন কেন্দ্রীয় নেতৃত্ব। উত্তরাখণ্ডে আগামী বিধানসভা নির্বাচনে তাঁকে সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছে দল। নতুন দায়িত্ব পেয়ে মোদী-শাহকে ধন্যবাদ জানিয়েছেন লকেট।
নতুন দায়িত্ব পাওয়ার পরে লকেট টুইটে লেখেন, ‘আমার উপর বিশ্বাস রেখে উত্তরাখণ্ডের নির্বাচনে সহ-পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নড্ডাকে ধন্যবাদ জানাই।’ লকেট আরও বলেন, ‘‘আমি দলের অনুগত কর্মী। এই দায়িত্ব দেওয়ায় আমি সম্মানিত। নিজের লোকসভা এলাকা ও বাংলার দায়িত্ব পালন করার পাশাপশি যতটা পারব এই নতুন দায়িত্ব পালন করব।’’

Advertisement

বিজেপি-তে হুগলির সাংসদের গুরুত্ব উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে বলে মনে করছেন দলে তাঁর সতীর্থদের একাংশ। লকেট বীরভূমের ময়ূরেশ্বর কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন পাঁচ বছর আগে। জিততে পারেননি। তার পরে মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী করা হয় তাঁকে। এর পর গত লোকসভা নির্বাচনে হুগলির মতো একটা কঠিন আসন থেকে জিতে সাংসদ হন তিনি। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে যখন বিজেপি-র রাজ্য কমিটি যখন ঢেলে সাজানো হয়, তখন অন্যতম সাধারণ সম্পাদক করা হয় দক্ষিণেশ্বরের পুরোহিত পরিবারের সন্তান লকেটকে। রাজ্যে কৃষক সুরক্ষা অভিযানের দায়িত্বও দেওয়া হয় তাঁকে। এ বার ফের নতুন দায়িত্ব পেলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.