Advertisement
২৭ জুলাই ২০২৪
Sukanta Majumder

Sukanta Majumder: অসুস্থ সুকান্তর চিকিৎসা হাসপাতালে, আরোগ্য চেয়ে পুজো হনুমান মন্দিরে, যজ্ঞ কালীঘাটে

শহরের এক হনুমান মন্দিরে সুকান্তর নামে পুজো দিল বিজেপি। কালীঘাটে এক যজ্ঞেরও আয়োজন করা হয়। মূল উদ্যোক্তা ছিলেন সঙ্ঘমিত্রা চৌধুরী।

হাসপাতালে চিকিৎসাধীন সুকান্তর ছবি ফুলের ডালায় সাজিয়ে পুজোও দেওয়া হয় কালীঘাটে।

হাসপাতালে চিকিৎসাধীন সুকান্তর ছবি ফুলের ডালায় সাজিয়ে পুজোও দেওয়া হয় কালীঘাটে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৫:১৭
Share: Save:

অসুস্থ হয়ে রবিবারই দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। পরে জানা গিয়েছে তিনি করোনা আক্রান্ত। সোমবার তাঁর আরোগ্য কামনায় ফুল ও ফল পাঠানোর পাশাপাশি টেলিফোনে কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে, শহরের এক হনুমান মন্দিরে সুকান্তর নামে পুজো দিল বিজেপি। কালীঘাটে এক যজ্ঞেরও আয়োজন করা হয়। মূল উদ্যোক্তা ছিলেন দলের দক্ষিণ কলকাতার সভানেত্রী সঙ্ঘমিত্রা চৌধুরী।

রবিবার রাতে সুকান্ত অসুস্থ হওয়ার পরেই রাজ্য বিজেপি-র তরফে দু'টি মন্দিরে পুজো ও যজ্ঞের কর্মসূচি নেওয়া হয়। ঠিক ছিল সোমবার সকাল সকাল পুজো দেওয়া হবে যাদবপুরের লায়েলকা হনুমান মন্দিরে ও যজ্ঞ হবে কালীঘাট মন্দিরে। তবে সকালে না হলেও দুপুর নাগাদ দুই মন্দিরে যান বিজেপি-র দক্ষিণ কলকাতা জেলার দু'টি দল। প্রথমে লায়েলকা হনুমান মন্দিরে পুজো দেওয়া হয় ও পরে কালীঘাট মন্দির চত্বরে একটি ঘরে পুরোহিত ডেকে যাগযজ্ঞের আয়োজন হয়।

হাসপাতালে চিকিৎসাধীন সুকান্তর ছবি ফুলের ডালায় সাজিয়ে পুজোও দেওয়া হয় কালীঘাটে।
হাসপাতাল ও বিজেপি সূত্রে জানা গিয়েছে রবিবারের তুলনায় সোমবার অনেকটাই ভাল রয়েছেন সুকান্ত। রবিবার শরীরে অক্সিজেনের মাত্র কমে গিয়েছিল। তবে সোমবার সকাল থেকেই সুকান্তকে নিয়ে উদ্বেগ কমেছে চিকিৎসকদের। জানা গিয়েছে সুকান্ত সোমবার মিনিট তিনেক মমতার সঙ্গে কথাও বলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE