Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Sukanta Majumdar: করোনা আক্রান্ত সুকান্তকে ফোন মমতার, বিজেপি রাজ্য সভাপতি-র খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

বুধবারই সুকান্ত মজুমদারের আরটিপিসিআর টেস্ট পজিটিভ আসে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর হালকা সর্দি-কাশি রয়েছে।

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১২:৫০
Share: Save:

করোনা আক্রান্ত বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি রয়েছেন। সোমবার ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর ফোনে তাঁদের মধ্যে মিনিট তিনেক কথা হয়। তাঁর শারীরিক কুশল জানতে চান মুখ্যমন্ত্রী। বিজেপি রাজ্য সভাপতির দ্রুত সুস্থতা কামনা করে ফুল, মিষ্টি ও ফল পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী।

বুধবারই সুকান্ত মজুমদারের আরটিপিসিআর টেস্ট পজিটিভ আসে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর হালকা সর্দি-কাশি রয়েছে। তবে জ্বর নেই। বেসরকারি হাসপাতালটির কোভিড ওয়ার্ডে রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি।

শনিবার রাত থেকেই করোনার উপসর্গ দেখা যায় সুকান্তের মধ্যে। পরীক্ষার রিপোর্টও পজিটিভ আসে। তাঁকে রবিবার সন্ধ্যা সাতটা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁকে অক্সিজেনও দিতে হয়।

তবে বাংলার রাজনীতিতে সৌজন্যের নজির নতুন নয়। গত বছর বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তখনও মুখ্যমন্ত্রী তাঁর শারীরিক কুশল জানার জন্য ফোন করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Sukanta Majumdar BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE