Advertisement
১৮ মে ২০২৪
Ujjal Biswas

‘মমতার বিরুদ্ধে কুৎসা করলে, তার জিভ টেনে ছিঁড়ে দাও’! মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসের মন্তব্যে বিতর্ক

টুইটে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার লেখেন, “বিষয়টি সুপ্রিম কোর্টে বিচারাধীন এবং মন্ত্রী হিংসায় উৎসাহ দিচ্ছেন। মুখ্যমন্ত্রীর অনুমতি ছাড়া কি এটা সম্ভব?”

Ujjal Biswas.

নদিয়ার নেতা তথা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীপুর ও পটাশপুর শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ০৭:৩৮
Share: Save:

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা করলে তার জিভ টেনে ছিঁড়ে দেওয়ার নিদান দিয়েছেন নদিয়ার নেতা তথা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। রবিবার তা নিয়ে সরব হয়েছেন বিজেপি নেতৃত্ব।

নদিয়ার কৃষ্ণনগরে শনিবার মহার্ঘ ভাতা নিয়ে সংগ্রামী যৌথ মঞ্চের পাল্টা কর্মসূচি নিয়েছিল তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠন। সেখানেই পোস্ট অফিস মোড়ে পথসভায় উজ্জ্বলকে বলতে শোনা যায়, “সেই আন্দোলন যাতে না দেখাতে পারো, তার জন্য আমরা তৈরি আছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুৎসা করলে তার জিভ টেনে ছিঁড়ে দাও, এই হবে আমাদের আন্দোলনের আসল রূপরেখা।”

রবিবার তাঁর টুইটে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার লেখেন, “বিষয়টি সুপ্রিম কোর্টে বিচারাধীন এবং মন্ত্রী হিংসায় উৎসাহ দিচ্ছেন। মুখ্যমন্ত্রীর অনুমতি ছাড়া কি এটা সম্ভব?”

বিজেপির তরফে পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত অমিত মালব্য টুইটে দাবি করেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন বাংলায় হিংসা এবং বিরোধী স্বরের কণ্ঠরোধই নিয়ম হয়ে দাঁড়িয়েছে।”

এ দিন উজ্জ্বল পাল্টা বলেন, “কেন্দ্র যখন পেনশন বন্ধ করে দিচ্ছে তখন কেউ কিছু বলছে না। আর মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য নানা প্রকল্প আনছেন, তাঁর বিরুদ্ধে নানা কুৎসা করা হচ্ছে।” নিজের মন্তব্য থেকে কার্যত পিছু না হটে এ দিন তিনি আরও বলেছেন, “যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুৎসা করবে, তাদের জন্য কথাটা বলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ujjal Biswas BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE