Advertisement
১৯ মে ২০২৪
BJP

BJP: রাজ্যসভার ভোটে প্রার্থী দিচ্ছে না বিজেপি, মমতাকে হারাতে মন দিতে চায় দল, টুইট শুভেন্দুর

মানস ভুঁইয়ার ছেড়ে যাওয়া আসনে আগামী ৪ অক্টোবর ভোট রয়েছে। সেই আসনে তৃণমূলের প্রার্থী হয়েছেন সুস্মিতা দেব।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৩:০৪
Share: Save:

আসন্ন রাজ্যসভার ভোটে প্রার্থী দিচ্ছে না বিজেপি। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী টুইট করে সোমবার তা জানিয়ে দিয়েছেন। মানস ভুঁইয়ার ছেড়ে যাওয়া আসনে আগামী ৪ অক্টোবর ভোট। সেই আসনে তৃণমূলের প্রার্থী সুস্মিতা দেব। সোমবারই মনোনয়ন জমা দিয়েছেন সুস্মিতা। সেখানেই লড়বে না বিজেপি।

সোমবার টুইট করে শুভেন্দু লিখেছেন, ‘পশ্চিমবঙ্গে রাজ্যসভার উপনির্বাচনে প্রার্থী দিচ্ছে না বিজেপি। এর ফল মোটামুটি স্পষ্ট। নির্বাচিত নন এমন একজন মুখ্যমন্ত্রী যাতে নির্বাচিত না হতে পারেন, আমরা সে দিকে মন দিতে চাই।’

ক’দিন আগে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন প্রয়াত কংগ্রেস নেতা সন্তোষমোহন দেবের মেয়ে সুস্মিতা দেব। এই সুস্মিতাকে সামনে রেখেই অসম, ত্রিপুরায় নিজেদের বিস্তার ঘটাতে চাইছে তৃণমূল। সেই সুস্মিতাকেই রাজ্যসভায় মনোনয়ন দেওয়া হয়েছে।

অন্য দিকে, ভবানীপুরে রয়েছে বিধানসভার উপনির্বাচন। সেখানে প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি-র হয়ে সেই আসনে লড়ছেন প্রিয়ঙ্কা তিবরেওয়াল। শুভেন্দু কথায় স্পষ্ট, এখন বিধানসভা আসনের উপনির্বাচন নিয়ে বিজেপি সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চায়, আর কোনও দিকে দল মন দিতে চায় না। সেই কারণেই রাজ্যসভার প্রার্থী দিচ্ছে না বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE