Advertisement
০৩ মে ২০২৪
Basanti Incident

রাস্তার পাশের জলায় মহিলার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য বাসন্তীতে, মৃত্যু নিয়ে রহস্য

রাস্তার পাশে জলা জমিতে পড়ে থাকা মহিলার দেহটি প্রথমে স্থানীয়দের নজরে আসে। অবিলম্বে বাসন্তী থানার পুলিশকে খবর পাঠানো হয়।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১০:১৯
Share: Save:

মঙ্গলবার সকালে এক মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তী থানার শঙ্কর মোড় এলাকায়।

রাস্তার পাশে পড়ে থাকা মহিলার দেহটি প্রথমে স্থানীয়দের নজরে পড়ে। অবিলম্বে বাসন্তী থানার পুলিশকে খবর পাঠানো হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মহিলার নাম-পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

মঙ্গলবার সকালে রাস্তা দিয়ে যাওয়ার পথে পাশের জলা জমিতে ওই মহিলার মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকার বাসিন্দারা। মৃতদেহকে ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়ে শংকর মোড় এলাকায়। স্থানীয়েরা পুলিশকে খবর দিলে তারা তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়।

পুলিশ সূত্রে খবর, মৃতদেহ উদ্ধারের সময় মহিলার গলা শক্ত করে ওড়না দিয়ে বাধা ছিল। স্থানীয়দের দাবি, ওই মহিলা আদতে এলাকার বাসিন্দা নন। তাঁদের আরও দাবি, ওই মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। খুন করার পর জলা জমিতে দেহ ফেলে দেওয়া হয়েছে বলে দাবি করেন স্থানীয়েরা। ময়নাতদন্তের জন্য ওই মহিলার দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। মহিলার মৃত্যুর কারণ খুঁজে বার করতে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

basanti South 24 Parganas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE