Advertisement
১৯ মে ২০২৪
Nadia Accident

পঞ্চায়েতে জয়ী বোন, নদিয়ায় উদ্‌যাপনের বাজনা আনতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু দাদার

বোনের জয়ের পর পড়শিদের অনুরোধে সেই জয় উদ্‌যাপনের জন্য বাজনা আনতে গিয়েছিলেন খোরশেদ। পথে তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়েছে।

Brother dies in road accident on the way to celebrate sister’s Panchayat victory in Nadia.

কালীগঞ্জ গ্রামীণ হাসপাতাল। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নদিয়া শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৩:১৯
Share: Save:

বোনের জয় উদ্‌যাপন করতে চেয়েছিলেন। কিন্তু শেষমেশ আর সেই জয়ের স্বাদ চেখে দেখা হল না। পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদার।

ঘটনাটি নদিয়ার কালীগঞ্জ ব্লকের বড়কুলবেড়িয়া বাসস্ট্যান্ড এলাকার। মৃতের নাম খোরসেদ আলম (২৩)। তাঁর তুতো বোন সুপ্রিয়া খাতুন কালিগঞ্জ গ্রাম পঞ্চায়েত আসনে তৃণমূলের টিকিটে জয়ী প্রার্থী। বুধবার বোনের জয়ের খবর পেয়ে উচ্ছ্বসিত হয়েছিলেন খোরসেদ। তাঁকে পড়শিরা এই জয় উদ্‌যাপনের বন্দোবস্ত করার অনুরোধ করেছিলেন। সেই অনুরোধেই বাজনা আনতে ছোটেন খোরসেদ। গানবাজনার মাধ্যমে বোনের জয়ের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন তিনি।

একটি ভ্যানে বাজনা নিয়ে বাড়ি ফিরছিলেন খোরসেদ। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে যায়। ঘটনায় গুরুতর জখম হন তৃণমূল প্রার্থীর দাদা। তাঁকে দ্রুত উদ্ধার করে কালীগঞ্জ ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয়েরাই। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দাদার মৃত্যুতে সুপ্রিয়ার জয়ের আনন্দ ম্লান হয়ে গিয়েছে। তিনি শোকস্তব্ধ। বলেছেন, ‘‘নিজেকে ক্ষমা করব কী ভাবে, ভেবে উঠতে পারছি না। জেতার কয়েক ঘণ্টার মধ্যেই ঈশ্বর এ ভাবে আমাকে হারিয়ে দেবেন, ভাবতে পারিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE