Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Cattle Smuggling Scam

গরু পাচার মামলায় ধৃত সহগল হোসেনের ১৪ দিনের জেল হেফাজত, এ বার ঠিকানা দিল্লির তিহাড়

গরু পাচার মামলার তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) গত ৯ জুন তলব করে টানা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করেছিল অনুব্রতের দেহরক্ষী সহগলকে।

এ বার তিহাড়ে সহগল হোসেন।

এ বার তিহাড়ে সহগল হোসেন। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৬:৩০
Share: Save:

গরু পাচার মামলায় গ্রেফতার হওয়া সহগল হোসেনকে এ বার পাঠানো হল দিল্লির তিহাড় জেলে। দিল্লির রউস অ্যাভিনিউ কোর্ট বৃহস্পতিবার তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের প্রাক্তন দেহরক্ষীকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়। বিকেলে তাঁকে তিহাড় জেলে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

গরু পাচার মামলার তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) গত ৯ জুন তলব করে টানা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করেছিল সহগলকে। এর পর তাঁকে দিল্লি নিয়ে গিয়ে জেরা করার আবেদন জানানো হয় আদালতে। আদালতের অনুমতিতে গত ২২ অক্টোবর দিল্লি নিয়ে গিয়ে ইডি সহগলকে দু’দফায় হেফাজতে নিয়ে টানা জেরা করে।

গত ২৮ অক্টোবর সহগলকে আদালতে পেশ করে ইডি জানায়, সহগলের মা লতিফা খাতুন, স্ত্রী সোমাইয়া খন্দকার এবং শ্যালক ইসলাম চৌধুরীকে আগেই জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল। কিন্তু তাঁরা হাজির না হওয়ায় নতুন করে সমন পাঠানো হচ্ছে। সহগলকে তাঁদের মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। এর পর আদালত ফের ৮ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেয়। সেই সময়সীমা শেষ হয় শুক্রবার। সহগলকে পেশ করে ইডির তরফে আদালতে বলা হয়, জামিন পেয়ে পশ্চিমবঙ্গে ফিরলে অনুব্রতের দেহরক্ষী তদন্ত প্রক্রিয়া প্রভাবিত করতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.