Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: পাসপোর্ট নেই, অগত্যা অনুব্রতের আধার ও প্যান কার্ডের প্রতিলিপি জমা নিল সিবিআই

গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই দফতরে হাজিরা না দিয়ে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন অনুব্রত।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৪:৪৭
Share: Save:

বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের প্যান কার্ড ও আধারের প্রতিলিপি জমা নিল সিবিআই। আগেই অনুব্রতের কাছে কিছু নথি চেয়ে পাঠিয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। তার মধ্যে ছিল পাসপোর্টও। কিন্তু অনুব্রতের পাসপোর্ট নেই। অগত্যা তাঁর প্যান কার্ড ও আধারের প্রতিলিপি জমা নেয় সিবিআই।

প্রসঙ্গত, নিজের বাড়িতে, অথবা ভার্চুয়াল মাধ্যমে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে রাজি হয়েছিলেন অনুব্রত। সোমবার সিবিআইকে চিঠি লিখে এ কথা জানান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। তবে এ ব্যাপারে এখনও সিবিআইয়ের তরফে কিছু জানা যায়নি। এর মধ্যেই অনুব্রতের আধার ও প্যান কার্ডের প্রতিলিপি জমা পড়ল সিবিআইয়ের কাছে।

গত ৬ এপ্রিল গরুপাচার মামলায় সিবিআই দফতরে হাজিরা না দিয়ে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন অনুব্রত। গত ২২ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিউটাউনের ফ্ল্যাটে যান তিনি। আর সেখানেই সিবিআইয়ের একের পর এক হাজিরার নোটিস পৌঁছচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI SSKM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE