Advertisement
১১ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় দুপুরে কেষ্টকে তলব, সিবিআইয়ের কাছে যাবেন? বড় প্রশ্ন সেটাই

মঙ্গলবার দুপুর ১টায় সিজিও কমপ্লেক্সে অনুব্রতকে আসতে বলা হয়েছে। তবে তিনি আসবেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৪ মে ২০২২ ০৮:৩৯
Share: Save:

গরু পাচার মামলার পর ‘ভোট পরবর্তী হিংসা’। আবার সিবিআই তলব করল তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। কিন্তু প্রশ্ন হল, মঙ্গলবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের মুখোমুখি হবেন কি কেষ্ট?

বৃহস্পতিবারই কলকাতার নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হয়েছিলেন তিনি। তার পর ফেরেন নিজের বীরভূমের বাড়িতে। তাঁকে মঙ্গলবার দুপুর ১টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে হাজির হতে বলা হয়েছে।

বীরভূমে অনুব্রতর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, মঙ্গলবার হয়তো সিজিও কমপ্লেক্সে সিবিআইয়ের সামনে হাজিরা দিচ্ছেন না তিনি। কারণ হিসেবে জানা যাচ্ছে, তাঁর শারীরিক অসুস্থতা। সে ক্ষেত্রে কেন তিনি হাজির হতে পারলেন না, সেই কারণ জানিয়ে অনুব্রতর আইনজীবী যেতে পারেন সিবিআই কার্যালয়ে।

‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় এর আগেও অনুব্রতকে তলব করেছিল সিবিআই। তখন গোয়েন্দাদের মুখোমুখি হননি তিনি। কিন্তু গরুপাচার মামলায় নির্দিষ্ট সময়ের দু’দিন আগে, বৃহস্পতিবারই অনুব্রত নিজাম প্যালেসে গিয়ে সিবিআইয়ের কাছে হাজিরা দেন। তার পর শারীরিক পরীক্ষানিরীক্ষা করিয়ে ফেরেন বীরভূমে, নিজের বাড়িতে। এর পরই মঙ্গলবার হাজিরা দেওয়ার নির্দেশ পৌঁছয় অনুব্রতর কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI Post Poll Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE