Advertisement
১৪ জুন ২০২৪
Gastronomic Divas 2024

আন্তর্জাতিক নারী দিবসে শহরে এক অন্য রকম সন্ধ্যা! ফেয়ারফিল্ড বাই ম্যারিয়টে ‘গ্যাস্ট্রোনমিক ডিভাস্ ২০২৪’-র চাঁদের হাট

আন্তর্জাতিক নারী দিবসের দিনে অর্থাৎ ৮ মার্চ এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন অনুশ্রী পাল মুখোপাধ্যায় ও লুনা চট্টোপাধ্যায়। এই দিন তাঁরা সম্মান জানাবেন খাদ্য ও আতিথেয়তা জগতের উজ্জ্বল ও সফল বহু নারীকে।

‘গ্যাস্ট্রোনমিক ডিভাস্ ২০২৪’

‘গ্যাস্ট্রোনমিক ডিভাস্ ২০২৪’

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১৪:১০
Share: Save:

কর্মক্ষেত্র থেকে সংসার, এক জন নারীই পারেন দশ দিক একা হাতে সামলে রাখতে। দিনের বহু ব্যস্ততার মধ্যেও রান্না ঘরের খুঁটিনাটি মাথায় থাকে বাড়ির কর্ত্রীর, ভুরিভোজের আয়োজন হোক কী সকলের ভাল-মন্দ ভেবে চলা, তাঁর হাতের মুঠোয় রয়েছে সব কিছুই।

এই নারীদের মধ্যে অনেকেই আবার পেশাদারী জীবনেও খাদ্য ও আতিথেয়তা জগতের সঙ্গে যুক্ত। দক্ষতা ও নিপুণতার সঙ্গে অতিথিদের খেয়াল রাখা, পরিবেশনা করা, বা তাঁদের যে কোনও সমস্যার চটজলদি সমাধান করার মতো কাজে তাঁদের পারদর্শীতা এক কথায় সকলের তারিফের যোগ্য। সেই সব নারীর কথা মাথায় রেখেই অনুষ্ঠিত হতে চলেছে ‘গ্যাস্ট্রোনমিক ডিভাস ২০২৪’, অ্যাসোসিয়েশনে ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট।

আন্তর্জাতিক নারী দিবসের দিনে অর্থাৎ ৮ মার্চ এই অনুষ্ঠানে উপস্থিত থাকছেন অনুশ্রী পাল মুখোপাধ্যায় ও লুনা চট্টোপাধ্যায়। এই দিন তাঁরা সম্মান জানাবেন খাদ্য ও আতিথেয়তা জগতের উজ্জ্বল ও সফল বহু নারীকে। এই উদ্যোগের হাত ধরে তাঁদের কাজ ও দক্ষতাকে কুর্নিশ জানা্নো হবে।

এই অনুষ্ঠানের ডিজিটাল মিডিয়া পার্টনার হিসাবে রয়েছে ‘আনন্দবাজার অনলাইন’। আতিথেয়তা ক্ষেত্রের এই সাফল্যের নজিরগুলিকে উদযাপন করার জন্য এবং সকলের সামনে দৃষ্টান্ত হিসাবে তুলে ধরার জন্যই এই অভিনব প্রচেষ্টা।

উদ্বোধনী অনুষ্ঠানে যে শুধু সাফল্যের নানা ঘটনাকে ও নারীকে সম্মান জানানো হবে তাই নয়, ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট তাঁদের একনিষ্ঠ কর্মীদের দায়বদ্ধতা ও দায়িত্বশীলতাকেও সম্মান দেবে সকলের সামনে।

এছাড়াও, এই অনুষ্ঠানে থাকছেন মডেল রুনা লাহা। তিনি উপস্থিত মহিলাদের জন্য কমপ্লিমেন্টারি গ্রুমিং সেশনে তালিম দেবেন মডেলিং নিয়ে।

তারিখ- ৮ মার্চ

ঠিকানা- সিবি ২১৮, সিবি ব্লক (নিউটাউন, অ্যাকশন এরিয়া ১ সি, নিউটাউন, কলকাতা, পশ্চিমবঙ্গ- ৭০০১৫৬

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fairfield Marriott
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE