Advertisement
২৭ নভেম্বর ২০২২
Mamata Banerjee on Film Festival

১৫ ডিসেম্বর শুরু হচ্ছে চলচ্চিত্র উৎসব, অতিথি হিসাবে কারা উপস্থিত থাকছেন? জানালেন মমতাই

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রাজ্যপাল এবং রাজ্যের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ শাহরুখ খান।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৪:৫০
Share: Save:

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের দিনক্ষণ এবং সম্ভাব্য অতিথিদের নাম জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিধানসভার শীতকালীন অধিবেশনে যোগ দেন তিনি। সেখানে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করে একাধিক বিষয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। বিধানসভা থেকে বেরোনোর সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, ১৫ ডিসেম্বর উদ্বোধন হবে চলচ্চিত্র উৎসবের। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত।

Advertisement

১৫ ডিসেম্বর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানটি হবে। মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার জানিয়েছেন, ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন এবং রাজ্যের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ শাহরুখ খান। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হবে রাজ্যের নতুন রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। তবে মুখ্যমন্ত্রী এ-ও জানিয়েছেন যে, শাহরুখের আসার বিষয়টি এখনও নিশ্চিত নয়। তবে বাকি অতিথিরা আসার বিষয়ে প্রাথমিক ভাবে সম্মতি দিয়েছেন।

প্রতি বছরই শীতের কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আসর বসে। শহরের বিভিন্ন প্রেক্ষাগৃহে দেশ-বিদেশের সমালোচক প্রশংসিত নানা সিনেমা দেখানো হয়। বাম আমল থেকে এই উৎসবের সূচনা হলেও রাজ্যে তৃণমূল সরকার আসার পরে এই উৎসবের জাঁকজমক আরও বেড়েছে। এই উৎসবকে ঘিরে মুখ্যমন্ত্রীর উৎসাহের কথাও সুবিদিত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.