Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

সংবিধান-বিতর্কে আজ মমতা-শুভেন্দু

এর আগে বিধানসভায় কেন্দ্রীয় তদন্ত সংস্থার ভূমিকা বা বিএসএফের এক্তিয়ার সংক্রান্ত বিতর্কেও মুখ্যমন্ত্রী ও বিরোধী দলনেতা মুখোমুখি হয়েছিলেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ০৭:০৫
Share: Save:

দু’পক্ষের সংঘাত এখন তীব্র। দু’জনেই পরস্পরকে নিশানা করে সরব হচ্ছেন। এই আবহেই বিধানসভায় সংবিধান ও অধিকার সংক্রান্ত আলোচনায় মুখোমুখি হতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ‘সংবিধান দিবস’ উপলক্ষে আজ, শুক্রবার বিধানসভায় সরকারি প্রস্তাব এনে আলোচনা হওয়ার কথা। সেই আলোচনায় সরকার পক্ষের বক্তা স্বয়ং মুখ্যমন্ত্রী এবং পরিষদীয় মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। আর বিজেপির পক্ষে বক্তা তালিকায় আছেন বিরোধী দলনেতা শুভেন্দু এবং বিরোধী দলের সচেতক মনোজ টিগ্গা। এ ছাড়াও আইএসএফের একমাত্র বিধায়ক নওসাদউদদ্দিন সিদ্দিকীও আছেন বক্তা তালিকায়। বিধানসভার মধ্যে বুধবারই ‘পিসি চোর, ভাইপো চোর’ বলে স্লোগান দিয়ে হইচই করেছিলেন বিজেপি বিধায়কেরা। যার জন্য বিরোধী দলনেতা শুভেন্দুর উদ্দেশে সতর্ক-বার্তা দিয়েছিলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। এর আগে বিধানসভায় কেন্দ্রীয় তদন্ত সংস্থার ভূমিকা বা বিএসএফের এক্তিয়ার সংক্রান্ত বিতর্কেও মুখ্যমন্ত্রী ও বিরোধী দলনেতা মুখোমুখি হয়েছিলেন। তবে তখন পরিস্থিতি ছিল ভিন্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE