Advertisement
১৯ মে ২০২৪
Mamata Banerjee

একই দিনে একই জেলায় মমতা-অভিষেক! দু’জনের দেখা হবে কি? বাড়ছে জল্পনা

গত কয়েক দিনে নানা বিতর্কে শিরোনামে রয়েছে মালদহ জেলা। সেখানে চলতি সপ্তাহে তৃণমূলের দুই নেতার একসঙ্গে উপস্থিতি নিয়ে শুরু হয়েছে জল্পনা।

CM Mamata Banerjee to hold administrative meeting in Malda Amid Abhishek Banerjee’s on going Jana Sanjog Yatra campaign

বুধবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক উপস্থিত থাকবেন মালদহে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১২:৩৭
Share: Save:

মালদহে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দলীয় কর্মসূচি চলাকালীনই সেই জেলায় পৌঁছচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

তৃণমূল সূত্রে খবর, সোম এবং মঙ্গলবার তৃণমূলের ‘নবজোয়ার’ কর্মসূচিতে দুই দিনাজপুরে ‘জনসংযোগ যাত্রা’ সেরে বুধবার মালদহে পৌঁছবেন অভিষেক। অন্য দিকে, বৃহস্পতিবার অর্থাৎ ৪ মে মালদহে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক। তার আগে মমতাও গৌড়বঙ্গে পৌঁছবেন বুধবারই। গত কয়েক দিনে মালদহে স্কুলে বন্দুকবাজের ঢুকে পড়া এবং কালিয়াচকে এক নাবালিকার দেহ উদ্ধার ঘিরে বিতর্ক দানা বেঁধেছে। এই আবহে মালদহে তৃণমূলের এই দুই নেতার একসঙ্গে উপস্থিতি নিয়ে তাই শুরু হয়েছে জল্পনা। প্রশ্ন উঠেছে, দু’জনকে কি পাশাপাশি দেখা যাবে?

বুধবার ৩ মে রাজ্যের শাসকদল তৃণমূলের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক উপস্থিত থাকবেন মালদহে। সেই সফর ঘিরে সাজ সাজ রব পড়েছে মালদহে।

তৃণমূলের ‘নবজোয়ার’ কর্মসূচিতে এক সপ্তাহ আগেই শুরু হয়েছে অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’। উত্তরবঙ্গ থেকে সাত দিন আগেই সফর শুরু করেছেন অভিষেক। রাজ্যের বিভিন্ন জেলায় ওই কর্মসূচি চলবে টানা দু’মাস। পঞ্চায়েত ভোটের আগে জনগণের পঞ্চায়েত গড়ার ডাক দিয়ে গণভোটের আয়োজন করা হচ্ছে অভিষেকের সফরে। এর মধ্যেই মালদহে অভিষেকের সফর চলাকালীন সেখানে পৌঁছতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Abhishek Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE