Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ananta Maharaj

Ananta Maharaj: অনন্ত মহারাজের জন্মদিনে ফুল পাঠিয়ে শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর, বিজেপি বলছে রাজনীতি

স্থানীয় বিজেপি বিধায়ক বলছেন, ‘‘বৃহস্পতিবার অম্বেডকরেরও জন্মদিন। মুখ্যমন্ত্রী বাবাসাহেবের জন্মদিন পালন করেছেন কি না সন্দেহ আছে।’’

জেলাশাসক পবন কাদিয়ান ও প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে অনন্ত মহারাজ।

জেলাশাসক পবন কাদিয়ান ও প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে অনন্ত মহারাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ২২:৪১
Share: Save:

দি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা অনন্ত মহারাজের জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার অনন্তের জন্মদিনে তাঁর বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান এবং কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।

বীর চিলা রায়ের জন্মদিনে, গত ১৬ ফেব্রুয়ারি প্রথম বার একই মঞ্চে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী ও অনন্তকে। এ বার জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে অনন্তর বাড়িতে পৌঁছে গেলেন রবীন্দ্রনাথ। প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ বলেন, ‘‘রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনন্ত মহারাজের জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। সেই শুভেচ্ছা বার্তা পৌঁছে দিতেই এসেছি। ফুল, মিষ্টি এবং চিলা রায়ের একটি ছবি তাঁকে উপহার দিয়েছেন মুখ্যমন্ত্রী। কেকও কাটা হয়েছে।’’ রবীন্দ্রনাথ আরও বলেন, ‘‘আজকের সাক্ষাতের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। অনন্ত মহারাজের ডাকে আগেও মুখ্যমন্ত্রী চিলা রায়ের জন্মদিনে এসেছিলেন। আজ তিনি অনন্ত মহারাজের জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।’’

বিজেপি অবশ্য এতে রাজনীতি দেখছে। কোচবিহার দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক নিখিলরঞ্জন দে বলেন, ‘‘শুধুমাত্র রাজনীতি করার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলাশাসককে দিয়ে অনন্ত মহারাজের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন। আজ অম্বেডকরেরও জন্মদিন। তিনি কি বাবাসাহেবের জন্মদিন পালন করেছেন? এতে রাজনীতি ছাড়া আর কিছু নেই।’’ তৃণমূল অবশ্য বিজেপি-র অভিযোগকে গুরুত্ব দিচ্ছে না। গুরুত্বপূর্ণ নেতার জন্মদিনে মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জানানোর মধ্যে রাজনীতি খুঁজে লাভ নেই, বক্তব্য তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE