Advertisement
০৪ জুন ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

নিয়োগ দুর্নীতিতে শান্তনু সমাচার। শহরের আলোচনাসভায় বিবেক অগ্নিহোত্রী ও অনুপম খের। ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের চতুর্থ দিন।

Shantanu Banerjee

তৃণমূলের হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ০৭:৩৪
Share: Save:

শান্তনু সমাচার

নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূলের হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইডি সূত্রে খবর, প্রচুর অযোগ্যকে বেআইনি ভাবে চাকরি পাইয়ে দিয়েছেন শান্তনু। এখন আদালতের নির্দেশে ইডির হেফাজতে রয়েছেন তিনি। আজ, রবিবার নজর থাকবে শান্তনু সংক্রান্ত খবরের দিকে।

শহরের আলোচনাসভায় বিবেক অগ্নিহোত্রী ও অনুপম খের

শহরের এক আলোচনাসভায় আজ যোগ দিতে আসছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী ও অভিনেতা অনুপম খের। তাঁরা কী বলেন সে দিকে নজর থাকবে। ওই আলোচনাসভায় থাকবেন শুভেন্দু অধিকারীও। আজ নজর থাকবে এই দিকেও।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের চতুর্থ দিন

আজ ভারত বনাম অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টের চতুর্থ দিন। সকাল সাড়ে ৯টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতি

অ্যাডিনোভাইরাসের সংক্রমণে রাজ্যের বিভিন্ন হাসপাতালে একের পর এক শিশুমৃত্যুর ঘটনা ঘটছে। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা। অ্যাডিনোভাইরাস প্রতিরোধে রাজ্য সরকার নির্দেশিকা প্রকাশ করেছে। অন্য দিকে, এ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই অবস্থায় আজ রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতির দিকে নজর থাকবে।

রাজ্যে ঝড়বৃষ্টি হল কি না এবং পূর্বাভাস কী?

গরম পড়তে না পড়তেই বৃষ্টির পূর্বাভাস। আসছে কালবৈশাখীও। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় ঝড় বৃষ্টি হতে পারে। বৃষ্টির সঙ্গে ঘণ্টায় ৩০-৪০ কিলোমিটার বেগে কালবৈশাখীর দাপটও দেখা যেতে পারে। আজ আবহাওয়া সংক্রান্ত আরও খবরের দিকে নজর থাকবে।

মহিলাদের আইপিএল: ইউপি-মুম্বই

আজ মহিলাদের আইপিএল-এ ইউপি বনাম মুম্বইয়ের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE