Advertisement
২০ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৮

আলিপুরদুয়ার সফরে মুখ্যমন্ত্রী। নদিয়ার বেথুয়াডহরিতে জেপি নড্ডার সভা। আদালতে পার্থ, সুবীরেশ-সহ ৭ জনের হাজিরা। গরু পাচার মামলায় হাজিরা দেবেন অনুব্রতও। বৃষ্টি হতে পারে ৫ জেলায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ০৭:৩৬
Share: Save:

আলিপুরদুয়ারে মুখ্যমন্ত্রী

আজ, বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলায় কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া দুয়ারে সরকার কর্মসূচিতে কিছু পরিবারের হাতে সরকারি সুবিধা তুলে দেবেন তিনি। পঞ্চায়েত ভোটের আগে জনসংযোগেও জোর দিতে পারেন তৃণমূল নেত্রী। আজ তাঁর নানা কর্মসূচির দিকে নজর থাকবে।

নদিয়ার বেথুয়াডহরিতে জেপি নড্ডার সভা

রাজ্যে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। নদিয়ার বেথুয়াডহরিতে আজ তাঁর সভা রয়েছে। দুপুর সাড়ে ১২টা নাগাদ এই সভাটি হওয়ার কথা। তার আগে নবদ্বীপের ইসকন মন্দিরে পুজো দিতে যাওয়ার কথা রয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির।

আদালতে পার্থ, সুবীরেশ-সহ ৭ জনের হাজিরা

স্কুলের শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-সহ শিক্ষা দফতরের ৭ আধিকারিককে গ্রেফতার করে সিবিআই। এখন তাঁরা জেল হেফাজতে রয়েছেন। আজ তাঁদের আদালতে হাজির করানো হবে। আদালতের পরবর্তী নির্দেশের দিকে নজর থাকবে।

অনুব্রতের হাজিরা আদালতে

গরু পাচার মামলায় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছিল সিবিআই। এখন তিনি জেলে রয়েছেন। আজ তাঁকে আদালতে হাজির করানো হবে। আদালত কী নির্দেশ দেয় সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রাজ্যের আবহাওয়া কেমন?

রাজ্যের ৫ জেলায় বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর। তারা জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং এবং দক্ষিণবঙ্গের ৪ জেলায় হালকা বৃষ্টি হতে পারে। তবে তাপমাত্রার বিশেষ হেরফের হবে না। শুধু কলকাতার তাপমাত্রা বাড়তে পারে। রাজ্যের অন্য জেলাগুলিতে দাপিয়ে বেড়াবে শীত।

বাংলা-হরিয়ানা রঞ্জি ট্রফির তৃতীয় দিন

আজ বাংলা এবং হরিয়ানার মধ্যে রঞ্জি ট্রফির তৃতীয় দিনের ম্যাচ রয়েছে। সকাল ৯টা থেকে খেলাটি শুরু হবে। আজ নজর থাকবে এই খেলার দিকে।

হকি বিশ্বকাপ: ভারত-ওয়েলস

আজ হকি বিশ্বকাপে ভারত ও ওয়েলসের খেলা রয়েছে। সন্ধ্যা ৭টা থেকে খেলাটি শুরু হবে। এই খেলার ফলাফলের দিকে নজর থাকবে।

অস্ট্রেলিয়ান ওপেন টেনিস

শুরু হয়েছে অস্ট্রেলিয়ান ওপেন টেনিস প্রতিযোগিতা। টুর্নামেন্টের শুরুতেই অঘটন ঘটিয়ে স্ট্রেট সেটে হেরে বিদায় নেন রাফায়েল নাদাল। আজ ভোর সাড়ে ৫টা থেকে খেলাটি শুরু হয়েছে। নজর থাকবে এই খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE