Advertisement
১৬ জুলাই ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

জিতেনকে আসানসোল আদালতে হাজির করাবে পুলিশ। ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় এক দিনের ম্যাচ। আইএসএল জয়ের পর মোহনবাগান শিবির। অমৃতপালকে ঘিরে পঞ্জাবের পরিস্থিতি।

A Photograph of Jitendra Tiwari

রবিবার বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে আসানসোলের আদালতে হাজিরা করানো হবে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ০৭:০৫
Share: Save:

জিতেনকে আসানসোল আদালতে হাজির করাবে পুলিশ

কম্বল বিতরণ কর্মসূচিতে পদপিষ্টের ঘটনায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নয়ডা থেকে গ্রেফতার করেছে পুলিশ। আজ, রবিবার তাঁকে আসানসোলের আদালতে হাজিরা করানো হবে। আদালতের পরবর্তী নির্দেশের দিকে নজর থাকবে।

ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় এক দিনের ম্যাচ

প্রথম এক দিনের ম্যাচ পর আজ দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামছে ভারত। দুপুর দেড়টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

আইএসএল জয়ের পর মোহনবাগান শিবির

ভারত সেরা এটিকে মোহনবাগান। প্রথম বারের মতো আইএসএল ট্রফি জিতেছে তারা। শনিবার আইএসএল ফাইনালে টাইব্রেকারে হারিয়ে দেয় বেঙ্গালুরু এফসিকে। জয়ের পর আজ মোহনবাগান শিবিরের আরও খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতি

অ্যাডিনোভাইরাসের সংক্রমণে রাজ্যের বিভিন্ন হাসপাতালে একের পর এক শিশুমৃত্যুর ঘটনা ঘটছে। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা। অ্যাডিনোভাইরাস প্রতিরোধে রাজ্য সরকার নির্দেশিকা প্রকাশ করেছে। অন্য দিকে, এ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই অবস্থায় আজ রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতির দিকে নজর থাকবে।

রাজ্যে ঝড়বৃষ্টি হল কি না এবং পূর্বাভাস কী?

পূর্বাভাস মতো শনিবার কলকাতা-সহ ১০ জেলায় বৃষ্টি হয়। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া। আবহাওয়া দফতর জানিয়েছে, আজ কয়েকটি জেলায় হালকা বৃষ্টি হতে পারে।

অমৃতপালকে ঘিরে পঞ্জাবের পরিস্থিতি

পঞ্জাবের খলিস্তানপন্থী স্বঘোষিত নেতা অমৃতপাল সিংহকে পঞ্জাব পুলিশ গ্রেফতার করেছে কি না তা নিয়ে সন্দিহান সব মহল। তাঁকে গ্রেফতারের পরিকল্পনা ছিল পুলিশের। সেই মতো প্রস্তুতিও সেরে রাখা হয়। তবে শনিবার অমৃতপালকে গ্রেফতার নিয়ে পঞ্জাব পুলিশ কিছু জানায়নি। অন্য দিকে, অমৃতপালকে পঞ্জাবের পরিস্থিতির দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE