Advertisement
০৬ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

মাধ্যমিকের তৃতীয় দিনের পরীক্ষা। ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগানের খেলা। সাগরদিঘিতে ভোটপ্রচারের শেষ দিন। রায়পুরে কংগ্রেসের প্লেনারি অধিবেশন।

A Photograph of students before examination

শনিবার মাধ্যমিক পরীক্ষার তৃতীয় দিনে ভূগোল পরীক্ষা। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৫৩
Share: Save:

মাধ্যমিকের তৃতীয় দিন

বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। আজ তৃতীয় দিনে ভূগোল পরীক্ষা। আজকের পরীক্ষা সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

আইএসএল: ইস্টবেঙ্গল-এটিকে মোহনবাগান

আজ আইএসএলে মহারণ। ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান। দুই দলের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এই খেলাটি শুরু হওয়ার কথা। নজর থাকবে এই খবরের দিকে।

সাগরদিঘিতে ভোটপ্রচারের শেষ দিন

সোমবার সাগরদিঘি উপনির্বাচনের ভোটগ্রহণ। তার আগে আজ সেখানে ভোটের প্রচারের শেষ দিন। শেষ মুহূর্তের প্রচারে জোর দিচ্ছেন সব দলই। নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রায়পুরে কংগ্রেসের প্লেনারি অধিবেশন

আজ থেকে ছত্তীসগঢ়ের রাজধানী রায়পুরে কংগ্রেসের প্লেনারি অধিবেশন শুরু হবে। এই অধিবেশনে যোগ দিতে কংগ্রেসের শীর্ষ নেতারা রায়পুরে পৌঁছে গিয়েছেন। নজর থাকবে এই অধিবেশনের দিকে।

রাজ্যের আবহাওয়া

রাজ্যে তাপমাত্রার পারদ ঊর্ধমুখী। দিনের পাশাপাশি রাতেও বাড়ছে তাপমাত্রা। আবহাওয়া দফতর জানিয়েছে, রোদের তাপ বাড়ছে। গরমে অস্বস্তি বাড়বে। আকাশ আংশিক মেঘলা থাকবে। আগামী চার-পাঁচ দিন এ রকমই আবহাওয়া থাকবে।

হৈমন্তী-রহস্য

রাজ্যে স্কুলের নিয়োগ ‘দুর্নীতি’তে উঠে এসেছে নতুম নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়। কেন্দ্রীয় তদন্তকারীদের কাছে এই নামই বলেছেন ধৃত কুন্তল ঘোষ। তদন্তকারীরা জানতে পেরেছেন অভিযুক্ত গোপাল দলপতির স্ত্রী ছিলেন হৈমন্তী। অন্য দিকে, তাঁর মেয়ে ‘মারা গিয়েছে’ বলে মন্তব্য করেছেন হৈমন্তীর মা। যদিও দু’দিন আগে তাঁকে দেখা গিয়েছে বলে অনেকে জানিয়েছেন। ফলে হৈমন্তী নিয়ে রহস্য তৈরি হয়েছে। এই অবস্থায় আজ নজর থাকবে এই খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE