Advertisement
০১ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৮

দিল্লিতে অনুব্রতের জেরা পর্ব। তাপস, কুন্তল, নীলাদ্রিকে আদালতে হাজির করাবে সিবিআই। রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতি। ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের প্রথম দিন।

A Photograph of TMC leader Anubrata Mondal

বৃহস্পতিবার, হেফাজতের দ্বিতীয় দিনে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে জেরা করবে ইডি। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ০৬:৫৫
Share: Save:

দিল্লিতে অনুব্রতের জেরা পর্ব

হেফাজতের দ্বিতীয় দিনে আজ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে জেরা করবে ইডি। প্রথম দিনে বেশ কয়েক দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। গরু পাচারের টাকা কোথাও যেত তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। আজ ফের জেরা পর্ব শুরু হবে। ইডি সূত্রে খবর, অনুব্রতের সঙ্গে অন্যতম অভিযুক্ত সহগল হোসেনকে তাঁর মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। আজ নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

তাপস, কুন্তল, নীলাদ্রিকে আদালতে হাজির করাবে সিবিআই

স্কুলে নিয়োগ দুর্নীতি মামলায় তাপস মণ্ডল, কুন্তল ঘোষ এবং নীলাদ্রি ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। আজ তাঁদের আদালতে হাজিরা করানো হবে। আদালতের পরবর্তী নির্দেশের দিকে নজর থাকবে।

রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতি

অ্যাডিনোভাইরাসের সংক্রমণে রাজ্যের বিভিন্ন হাসপাতালে একের পর এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটছে। সংখ্যাটা ক্রমে বেড়েই চলেছে। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকেরা। অ্যাডিনোভাইরাস প্রতিরোধে রাজ্য সরকার নির্দেশিকা প্রকাশ করেছে। তার পরেও রাজ্যে কমছে না শিশু মৃত্যুর সংখ্যা। অন্য দিকে, এ নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধী দল বিজেপি। এই অবস্থায় আজ রাজ্যে অ্যাডিনোভাইরাস সংক্রমণের পরিস্থিতির দিকে নজর থাকবে।

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের প্রথম দিন

আজ ভারত বনাম অস্ট্রেলিয়ার চতুর্থ টেস্টের প্রথম দিন। সকাল সাড়ে ৯টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বিধানসভায় বাজেট অধিবেশন

আজ বিধানসভায় বাজেট অধিবেশনের দ্বিতীয় পর্বের দ্বিতীয় দিন। তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর এই অধিবেশনের দিকে নজর থাকবে।

আইএসএল সেমিফাইনাল প্রথম পর্ব

আজ আইএসএলের সেমিফাইনালে প্রথম পর্বের খেলা রয়েছে— এটিকে মোহনবাগান বনাম হায়দরাবাদ এফসি। সন্ধ্যা ৭টা থেকে খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খেলার।

মহিলাদের আইপিএল: দিল্লি-মুম্বই

মহিলাদের আইপিএলে আজ দিল্লি বনাম মুম্বইয়ের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এই খেলাটি শুরু হবে।

রাজ্যে গরম কি বাড়বে, পূর্বাভাস কী?

রাজ্যে তাপমাত্রার পারদ ঊর্ধ্বমুখী। আবহাওয়া দফতর জানিয়েছে, চলতি সপ্তাহে রোদের তাপ আরও বৃদ্ধি পাবে। দক্ষিণবঙ্গে আপাতত বৃষ্টির সম্ভাবনা নেই। তবে কোথাও কোথাও আকাশ আংশিক মেঘলা থাকবে। উত্তরবঙ্গে হালকা ঝড়বৃষ্টি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE