Advertisement
০৭ মে ২০২৪
Congress

ডেঙ্গিতে মৃত্যু কংগ্রেস নেতার

কলকাতার এসএসকেএম হাসপাতালে সোমবার সকালে মৃত্যু হয়েছে তাঁর। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবসের অনুষ্ঠান ছিল এ দিন বিধান ভবনে।

কংগ্রেস নেতা মহম্মদ জ়হর। বিধান ভবনে জ়হরকে শ্রদ্ধা কংগ্রেস নেতাদের।

কংগ্রেস নেতা মহম্মদ জ়হর। বিধান ভবনে জ়হরকে শ্রদ্ধা কংগ্রেস নেতাদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ০৬:৫৬
Share: Save:

ডেঙ্গি পরিস্থিতির মোকাবিলায় বহরমপুরে সচেতনতা অভিযানে প্রথম সারিতে ছিলেন তিনি। সেই ডেঙ্গির হানাতেই মৃত্যু হল প্রদেশ কংগ্রেসের সদস্য এবং মুর্শিদাবাদ জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মহম্মদ জ়হরের। কলকাতার এসএসকেএম হাসপাতালে সোমবার সকালে মৃত্যু হয়েছে তাঁর। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবসের অনুষ্ঠান ছিল এ দিন বিধান ভবনে। উপস্থিত ছিলেন কংগ্রেস নেতারা। সেখানেই জ়হরের মরদেহ আনা হলে শ্রদ্ধা জানান সাংসদ প্রদীপ ভট্টাচার্য, প্রাক্তন বিধায়ক আবু হেনা, প্রদেশ কংগ্রেসের কৃষ্ণা দেবনাথ, আশুতোষ চট্টোপাধ্যায়, কামারুজ্জামান, তপন আগরওয়ালেরা। এক সময়ে ছাত্র পরিষদের মুর্শিদাবাদ জেলা সভাপতি ছিলেন জ়হর। বহরমপুরের সাংসদ এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর আস্থাভাজন হয়ে উঠেছিলেন। প্রদেশ কংগ্রেসের মিডিয়া ও কমিউনিকেশন শাখার চেয়ারম্যান সৌম্য আইচ রায় বলেন, ‘‘ডেঙ্গি মোকাবিলায় যিনি এগিয়ে গিয়েছিলেন, সেই নেতাকেই ডেঙ্গির হাত থেকে রক্ষা করতে পারলাম না! এই অকাল মৃত্যুতে সান্ত্বনারও ভাষা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE