Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pegasus

Pegasus Spyware: পেগাসাস-কাণ্ডে বিক্ষোভ কংগ্রেসের

পেগাসাস-কাণ্ডে যৌথ সংসদীয় কমিটি (জেপিসি) গড়ে তদন্ত ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ইস্তফার দাবিতে রাজভবনের সামনে বিক্ষোভ শুরু করেন কংগ্রেস নেতা-কর্মীরা।

পেগাসাস-কাণ্ডে রাজভবনের সামনে কংগ্রেসের বিক্ষোভ।

পেগাসাস-কাণ্ডে রাজভবনের সামনে কংগ্রেসের বিক্ষোভ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ০৭:৪৮
Share: Save:

আড়িপাতা-কাণ্ডে রাজভবনের সামনে বিক্ষোভে নামল কংগ্রেস। দলের হাইকম্যান্ডের নির্দেশে কংগ্রেস বৃহস্পতিবার দেশ জুড়েই কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদের কর্মসূচি নিয়েছিল। প্রদেশ কংগ্রেসের তরফে এ দিন কলকাতার প্রতিবাদের দায়িত্ব দেওয়া হয়েছিল মধ্য ও উত্তর কলকাতা জেলা কংগ্রেসকে। পেগাসাস-কাণ্ডে যৌথ সংসদীয় কমিটি (জেপিসি) গড়ে তদন্ত ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ইস্তফার দাবিতে রাজভবনের সামনে বিক্ষোভ শুরু করেন কংগ্রেস নেতা-কর্মীরা। ছিলেন মধ্য ও উত্তর কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি সুমন পাল, রানা রায়চৌধুরীরা। বিপুল সংখ্যক পুলিশ অবশ্য মোতায়েন ছিল বিক্ষোভ মোকাবিলায়। পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ধস্তাধস্তি বাধে, বেশ কয়েক জনকে গ্রেফতার করে পুলিশ। এআইসিসি-র নির্দেশেই আজ, শুক্রবার সব রাজ্যে পেগাসাস-কাণ্ডের প্রতিবাদে সরব হবেন প্রদেশ কংগ্রেস নেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Pegasus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE