Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Congress

পেট্রো-প্রতিবাদ, টিকার শিবিরও কংগ্রেসের

কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, যাঁরা প্রথম ডোজ় নিয়েছেন, নির্দিষ্ট সময়ে তাঁদের দ্বিতীয় ডোজ়ের ব্যবস্থাও করা হবে।

বিধান ভবনে কোভিড টিকা দেওয়ার শিবির।

বিধান ভবনে কোভিড টিকা দেওয়ার শিবির। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ০৬:২৮
Share: Save:

পেট্রো-পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির বিরুদ্ধে রাজ্য ও জেলা স্তরে দলকে প্রতিবাদে নামার নির্দেশ দিল কংগ্রেস হাইকম্যান্ড। কোভিড পরিস্থিতিতে মানুষ যখন জেরবার, সেই সময়েই যে ভাবে পেট্রল-ডিজ়েলের দাম বেড়ে চলেছে, তার প্রতিবাদ কর্মসূচিতে দলের যাবতীয় নেতৃত্ব ও সাংসদ-বিধায়কদের শামিল হওয়ার কথা বলেছে এআইসিসি। কেন্দ্রীয় স্তরে ঠিক হওয়া কর্মসূচি অনুযায়ী, আগামী ১১ জুন, শুক্রবার সব পেট্রল পাম্পের সামনে প্রতিবাদ জানাবে কংগ্রেস। অনেক জায়গায় পেট্রলের দাম লিটারে ১০০ টাকা ছুঁয়ে ফেলেছে! কেন্দ্রীয় সরকারের ‘অসংবেদনশীল’ ভূমিকার বিরুদ্ধে যে যেখানে পারবেন, দলের নেতৃত্ব ও জনপ্রতিনিধিদের ওই প্রতিবাদে যোগ দিতে বলা হয়েছে। তবে কোভিড-বিধি মেনে দূরত্ব বজার রেখে ওই প্রতিবাদের আয়োজন হবে।

কোভিড পরিস্থিতিতে সামনের সারিতে কাজ করছেন, এমন কংগ্রেস কর্মী ও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের জন্য মঙ্গলবারই বিনামূল্যে টিকা দেওয়ার শিবিরের আয়োজন হয়েছিল বিধান ভবনে। সারা দিনে মোট ১৬৫ জন টিকা নিয়েছেন। কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, যাঁরা প্রথম ডোজ় নিয়েছেন, নির্দিষ্ট সময়ে তাঁদের দ্বিতীয় ডোজ়ের ব্যবস্থাও করা হবে। এমন শিবিরের আয়োজনে প্রধান সহায়তা ছিল প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি দীপ্তিমান ঘোষের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Coronavirus in West Bengal COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE