Advertisement
২০ এপ্রিল ২০২৪
Congress

Abdul Mannan: মোদীর জন্মদিনে পকোড়া ভেজে প্রতিবাদ মান্নানদের

মান্নান বলেন, ‘‘মানুষের কাজের কোনও নিশ্চয়তা নেই, অর্থনীতির উন্নতি নেই।”

মোদীর জন্মদিনে যুব কংগ্রেস নেতা-কর্মীদের সঙ্গে পকোড়া ভেজে প্রতিবাদ আব্দুল মান্নানদের। নিজস্ব চিত্র।

মোদীর জন্মদিনে যুব কংগ্রেস নেতা-কর্মীদের সঙ্গে পকোড়া ভেজে প্রতিবাদ আব্দুল মান্নানদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩৪
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে ‘জাতীয় বেরোজগার দিবস’ পালনের ডাক দিয়েছিল কংগ্রেস। তারই অঙ্গ হিসেবে কলকাতার রাস্তায় চা ও পকোড়া বিক্রি করে প্রতিবাদে নামল কংগ্রেসের যুব ও ছাত্র সংগঠন। মহম্মদ আলি পার্কের সামনে শুক্রবার চা তৈরি করে, পকোড়া ভেজে এবং জুতো পালিশ করে বেকারত্বের বিরুদ্ধে প্রতিবাদ জানান যুব কংগ্রেসের নেতা-কর্মীরা। সেখানে ছিলেন প্রাক্তন বিরোধী দলনেতা আব্দুল মান্নান, কংগ্রেস নেতা অমিতাভ চক্রবর্তী, প্রদেশ যুব কংগ্রেস সভাপতি শাদাব খান প্রমুখ।

মান্নান বলেন, ‘‘মানুষের কাজের কোনও নিশ্চয়তা নেই, অর্থনীতির উন্নতি নেই। পেট্রল, ডিজ়েল, রান্নার গ্যাস থেকে শুরু করে জিনিসপত্রের অস্বাভাবিক দামে মানুষ নাজেহাল। প্রধানমন্ত্রী কাজের ব্যবস্থা করতে পারছেন না, বলছেন পকোড়া ভাজতে! এই ভাবেই যুব কংগ্রেস তাঁকে ধিক্কার জানাচ্ছে!’’ একই ভাবে প্রদেশ কংগ্রেসের সদর দফতর বিধান ভবনের সামনে চা ও পকোড়া বিক্রি করেন ছাত্র পরিষদের কর্মী-সমর্থকেরা। সেখানে ছিলেন ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদ, সংগঠনের কলকাতা জেলা সভাপতি দেবজ্যোতি দাসেরা। ছাত্র নেতাদের অভিযোগ, যখন কাজের সুযোগ নেই, সেই সময়ে ধুমধাম করে মোদীর জন্মদিন পালন করে বিজেপি আসলে তরুণ প্রজন্মকে ‘অপমান’ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Abdul Mannan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE