Advertisement
২৭ এপ্রিল ২০২৪
CPIM

All India unemployed Youth struggle Committee: চাকরির দাবিতে আন্দোলনের ডাক

অল ইন্ডিয়া আনএমপ্লয়েড ইয়ুথ স্ট্রাগল কমিটি’র উদ্যোগে অনলাইনে রবিবার ওই কনভেনশনের উদ্বোধন করেন প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল আনন্দমোহন মাথুর।

বেকারত্ব বিরোধী কনভেন সম্মেলন।

বেকারত্ব বিরোধী কনভেন সম্মেলন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ০৮:৫২
Share: Save:

শিক্ষা, স্বাস্থ্য, রেল, ব্যাঙ্ক, পরিবহণ প্রভৃতি ক্ষেত্রে বেসরকারিকরণের বিরুদ্ধে ও চাকরির দাবিতে দেশ জুড়ে যুব আন্দোলন গড়ে তোলার ডাক দেওয়া হল বেকারত্ব-বিরোধী জাতীয় কনভেনশনে। যুব সংগঠন ডিওয়াইও এবং ‘অল ইন্ডিয়া আনএমপ্লয়েড ইয়ুথ স্ট্রাগল কমিটি’র উদ্যোগে অনলাইনে রবিবার ওই কনভেনশনের উদ্বোধন করেন প্রাক্তন অ্যাডভোকেট জেনারেল আনন্দমোহন মাথুর। বেকারত্ব-বিরোধী আন্দোলন গড়ে তোলার জন্য সর্বভারতীয় স্তরে অমরজিৎ কুমারকে সম্পাদক এবং এম উমাদেবীকে সভাপতি করে ২৪ রাজ্যের প্রতিনিধিদের নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। ভার্চুয়াল কনভেনশনে ছিলেন ডিওয়াইও-র সর্বভারতীয় সভাপতি রামানজানাপ্পা আলদালি, সাধারণ সম্পাদক প্রতিভা নায়েক-সহ অন্যান্য যুব নেতৃত্ব। আগামী ৯ অগস্ট ‘ভারত ছাড়ো আন্দোলনের’ ঐতিহাসিক দিনে সকল শূন্যপদ পূরণ ও চাকরি প্রক্রিয়া অবিলম্বে সমাপ্ত করার জন্য সর্বভারতীয় স্তরে দাবি দিবস পালনের ডাক দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPIM Unemployed convention
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE