Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bratya Basu

করোনা আক্রান্ত ব্রাত্য বসু, বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তৃণমূল বিধায়ক

সর্দি এবং মাথাধরার মতো উপসর্গ ছিল ব্রাত্য বসুর। পরীক্ষা করাতেই সংক্রমণ ধরা পড়ে। সেই থেকে বাড়িতেই রয়েছেন।

ব্রাত্য বসু।

ব্রাত্য বসু। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৩:১২
Share: Save:

এ বার করোনায় আক্রান্ত হলেন তৃণমূলের টানা ১০ বছরের মন্ত্রী ব্রাত্য বসু। গত এক মাস ভোট নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। ভোট মিটে যেতে গত সোমবার অসুস্থ বোধ করেন তিনি। সর্দি, মাথাধরার মতো উপসর্গ দেখা দেয়। ওই দিনই কোভিড পরীক্ষা করান তিনি। মঙ্গলবার রিপোর্ট এলে দেখা যায় সংক্রমিত তিনি। সেই থেকে বাড়িতে নিভৃতবাসেই রয়েছেন ব্রাত্য।

নীলবাড়ির লড়াইয়ে দমদম থেকে তৃতীয় বারের জন্য বিধায়ক নির্বাচিত হয়েছেন ব্রাত্য। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার ৩৩টি আসনে বিজয়ীদের শপথগ্রহ ছিল বিধানসভায়। বাকি ৩২ জন শপথ নিলেও, কোভিড পজিটিভ হওয়ায় ওই দিন শপথ নিতে পারেননি ব্রাত্য। সুস্থ হয়েই তিনি শপথ নেবেন বলে জানিয়েছে তৃণমূল পরিষদীয় দল।

এর আগে, তথ্য-প্রযুক্তি, শিক্ষা এবং পর্যটনের মতো দফতর সামলেছেন ব্রাত্য। নব নির্বাচিত তৃণমূল সরকারেও মন্ত্রী হওয়ার দৌড়ে রয়েছেন তিনি। সোমবার নয়া মন্ত্রিসভা গঠন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বারে ব্রাত্যর হাতে তিনি কোন বিভাগের দায়িত্ব তুলে দেন, তা নিয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি এখনও পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE