Advertisement
০৩ মার্চ ২০২৪
BJP

BJP leader Arjun Chowrasia death: মেরে ঝোলানো নয়, গলায় ফাঁস লেগেই মৃত্যু বিজেপি নেতা অর্জুনের: ময়নাতদন্ত রিপোর্ট

কমান্ড হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে রাজ্যকেই আপাতত অর্জুনের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করার নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১১:৫০
Share: Save:

গলায় ফাঁস লেগে ঝোলার কারণেই মৃত্যু হয়েছে কাশীপুরের বিজেপি যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার। কলকাতা হাই কোর্টে মুখবন্ধ খামে অর্জুনের ময়নাতদন্তের রিপোর্ট জমা দিয়েছে আলিপুরের কমান্ড হাসপাতাল। সেই রিপোর্টেই এ কথা বলা হয়েছে বলে সূত্রের খবর।

হাই কোর্টের নির্দেশে শনিবার তিন সদস্যের দল আলিপুরের কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত করে। গোটা ঘটনার ভিডিয়োগ্রাফি করা হয়। সেই রিপোর্টই মঙ্গলবার আদালতে জমা পড়ে। তবে ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট নয়, খুন না আত্মহত্যা করেছেন অর্জুন। শুধু জানা গিয়েছে, গলায় ফাঁস লেগেই মৃত্যু হয় বিজেপির যুব মোর্চা নেতার। পাশাপাশি বলা হয়েছে, এই মৃত্যু ‘অ্যান্টিমর্টেম ইন নেচার’ অর্থাৎ ঝোলানোর আগেই মৃত্যু হয়েছিল, এমন কোনও প্রমাণ মেলেনি।

কমান্ড হাসপাতালের ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে রাজ্যকেই আপাতত অর্জুনের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করার নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। যদিও এখনও সিবিআই তদন্তের দাবিতেই অর্জুনের পরিবার অনড় বলে দাবি করেছেন বিজেপি নেত্রী তথা আইনজীবী প্রিয়ঙ্কা টিবরেওয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE