×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

গাজোলে বিজেপি নেতার বাড়িতে মিলল দম্পতির দেহ, চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
গাজল ১৩ মে ২০২১ ২৩:০৪
 গৌতম সরকার ও তাপসী সরকার।

গৌতম সরকার ও তাপসী সরকার।
নিজস্ব চিত্র

বিজেপি নেতার বাড়ি থেকে উদ্ধার হল দম্পতির ক্ষতবিক্ষত দেহ। ঘটনাটি ঘটেছে মালদা জেলার গাজোলে। পুলিশ দেহ উদ্ধারের পাশাপাশি ওই বিজেপি নেতাকেও গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাজোলের ধর্মতলা মোড়ের ঘোষপাড়ার বাসিন্দা স্থানীয় বিজেপি নেতা কৃষ্ণকমল অধিকারীর বাড়ি থেকে উদ্ধার করা হয় দম্পতির ক্ষতবিক্ষত দেহ। মৃতদের পরিচয়ও জানা গিয়েছে। গৌতম সরকার (৩৫) এবং তাপসী সরকার (৩০) নামে ওই দম্পতি উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার বাঙ্গার এলাকার বাসিন্দা। গৌতমের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ওই দম্পতির পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ৮ মে সরকারি চাকরির প্রশিক্ষণ দেওয়ার নাম করে তাঁদের বাড়ি থেকে নিয়ে যান কৃষ্ণকমল। এর পর, গত ৯ মে কৃষ্ণকমল বাড়ি ফিরলেও ওই দম্পতির কোনও খোঁজ মেলেনি। তাঁদের মোবাইলও সুইচড অফ ছিল বলে পরিবারের অভিযোগ। এর পর ১২ মে ওই বিজেপি নেতার বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান বাঙ্গার এলাকার বাসিন্দারা। ইটাহার থানায় দম্পতির আত্মীয়রা অভিযোগও দায়ের করেন। বৃহস্পতিবার বিকালে কৃষ্ণকমলের বাড়ি থেকে ওই দম্পতির রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কৃষ্ণকমলকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। দম্পতির পরিবারের অভিযোগ, কৃষ্ণকমল তাপসীকে নার্সের চাকরি করিয়ে দেওয়ার নাম করে ৪ লক্ষ টাকা নিয়েছিল। পুলিশ বিষয়টির তদন্ত করে দেখছে।

Advertisement