Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

অভিষেক নিয়ে মুকুলকে নির্দেশ

নিজস্ব প্রতিবেদন
২২ নভেম্বর ২০১৭ ০৪:৩৯
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

আলিপুরদুয়ার আদালত মঙ্গলবার মুকুল রায়কে নির্দেশ দিল, ‘বিশ্ব বাংলা মার্কেটিং কর্পোরেশন’ এবং ‘জাগো বাংলা’ নিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করা থেকে বিরত থাকতে হবে।

সাংসদের আইনজীবী সঞ্জয় বসু জানান, সদ্য বিজেপি-তে যোগ দেওয়া মুকুলবাবু ১০ নভেম্বর কলকাতার রানি রাসমণি অ্যাভিনিউয়ের সভায় বলেছিলেন, ওই দুই সংস্থার মালিক অভিষেক। ওই সভার ভিডিও ফুটেজ আলিপুরদুয়ারেও দেখানো হয়েছিল। সেই কারণে, সেখানকার আদালতে মুকুলবাবুর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন তাঁর মক্কেল। ১৪ ডিসেম্বর ওই মামলার পরবর্তী শুনানি হবে আলিপুরদুয়ার আদালতে।

মামলার আবেদনে বলা হয়, ‘বিশ্ব বাংলা’ লোগো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৈরি করেছেন। সেই লোগো নিজের নামে ব্যবহার করার কোনও উদ্দেশ্য ছিল না অভিষেকের। তিনি চেয়েছিলেন, মুখ্যমন্ত্রীর অনুমোদন নিয়ে সরকারি কোনও প্রচার সংস্থার হাতে লোগোটি তুলে দিতে। একই সঙ্গে আর্জিতে বলা হয়, বিশ্ব বাংলা মার্কেটিং কর্পোরেশন এবং জাগো বাংলার মালিকানা নিয়ে মুকুলবাবু যা বলেছেন, তা অসত্য।

Advertisement

অভিষেকের আইনজীবীর দাবি, জাগো বাংলা মিডিয়া প্রাইভেট লিমিটেড সংস্থার নথিতেও মালিক হিসেবে অভিষেকের নাম নেই। আইনজীবীর কথায়, ‘‘আমাদের সব যুক্তি আদালত প্রাথমিক ভাবে মেনে নিয়েছে।’’ মুকুলবাবুর অনুগামীদের দাবি, একতরফা শুনানি হয়েছে।



Tags:
Abhishek Banerjee Mukul Royঅভিষেক বন্দ্যোপাধ্যায়মুকুল রায় Biswa Bangla

আরও পড়ুন

Advertisement