Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Humayun kabir

হঠাৎ অসুস্থ ডেববার তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

প্রথমে বিধায়ককে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকেরা জানিয়েছেন, বিধায়কের অবস্থা বতর্মানে স্থিতিশীল।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ডেবরার বিধায়ক হুমায়ুন কবীর।

রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ডেবরার বিধায়ক হুমায়ুন কবীর। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
ডেবরা ও কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৯
Share: Save:

হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ডেবরার বিধায়ক হুমায়ুন কবীর। শনিবার রাত আটটা নাগাদ অসুস্থ বোধ করায় প্রথমে বিধায়ককে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। চিকিৎসকেরা জানিয়েছেন, বিধায়কের অবস্থা বতর্মানে স্থিতিশীল।

Advertisement

শনিবার অসুস্থ বোধ করলে দলীয় কর্মীরাই হুমায়ুনকে ডেবরা হাসপাতালে ভর্তি করেন। তাঁর শ্বাসকষ্ট থাকায় তাঁকে এসএসকেএম-এ স্থানান্তরিত করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন খাদ্যে বিষক্রিয়াজনিত সমস্যার কারণে তাঁর শারীরিক সমস্যা দেখা দিয়েছে। তিনি চিকিৎকদের পর্যবেক্ষণে রয়েছেন।

চাকরির মেয়াদ দু’মাস বাকি থাকতেই চন্দননগরের পুলিশ কমিশনার পদ থেকে ইস্তফা দেন হুমায়ুন। পূর্ব কালনায় মুখ্যমন্ত্রীর জনসভায় তিনি তৃণমূলে যোগ দেন। ২০১১ সালের বিধানসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে দাঁড়িয়ে বিধায়ক নির্বাচিত হন তিনি। কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন হুমায়ূন। সম্প্রতি মন্ত্রিসভা রদবলের সময় তিনি বাদ পড়েন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.