Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

COVID help: বিভিন্ন জেলার কোভিড হেল্পলাইন নম্বর শেয়ার করে মোদী-শাহ-ধনখড়কে কটাক্ষ ডেরেকের

সেই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়কে কৌশলে কটাক্ষ করেছেন ডেরেক।

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি ১৮ মে ২০২১ ১২:২৯
Save
Something isn't right! Please refresh.
তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

Popup Close

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার কোভিড হেল্পলাইন নম্বর মঙ্গলবার সকালে টুইটারে শেয়ার করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন। সেই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়কে সুকৌশলে কটাক্ষ করেছেন ডেরেক। এবং‌ তাঁদের রিটুইট করারও চ্যালেঞ্জ ছুড়েছেন। রাজ্যের কোভিড পরিস্থিতি নিয়ে কেন্দ্রের উদাসীনতাকে ব্যঙ্গও করেছেন তিনি।

মঙ্গলবারের সেই টুইটে দু’টি ছবি পোস্ট করেছেন ডেরেক। ছবি দু’টিতে রয়েছে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলার কোভিড হেল্পলাইন নম্বর। তা পোস্ট করে লিখেছেন, ‘বাংলার প্রতিটি কোভিড-১৯ হেল্পলাইন নম্বর আপনাদের সকলের জন্য। শেয়ার করুন, ধন্যবাদ’। এর পরই মোদী, শাহ এবং ধনখড়কে ট্যাগ করে লিখেছেন, ‘আমি নিশ্চিত যে মোদী, শাহ, ধনখড় আমাদের রাজ্যকে সত্যিই কতটা ভালবাসেন তা দেখানোর জন্য এই জনস্বার্থে প্রচারিত বার্তাটি উদারভাবে রিটুইট করবেন। অগ্রিম ধন্যবাদ’।

পশ্চিমবঙ্গে সংক্রমণ এখন ১৯ হাজারের ঘরেই ঘোরাফেরা করছে। সংক্রমণকে নিয়ন্ত্রণে আনতে ১৬ মে থেকেই রাজ্যে জারি হয়েছে লকডাউনের মতো কড়াকড়ি। এ রাজ্যে করোনার সংক্রমণের বাড়বাড়ন্তের জন্য শুরু থেকেই বিজেপি নেতৃত্বের প্রতি তোপ দেগেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার পরিস্থিতি নিয়ে মোদী-শাহরা আদৌও চিন্তিত নয় বলেও অভিযোগ তাঁর। তৃতীয় বারের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর কোভিড মোকাবিলাকেই অগ্রাধিকার দিয়েছেন মমতা। এর মধ্যেই সোমবার ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে সিবিআইয়ের গ্রেফতারি নিয়ে রাজনৈতিক তরজা চরমে উঠেছে। এই গ্রেফতারির পিছনে রাজ্যপালের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন। সেই পরিস্থিতিতে বিজেপি-কে কটাক্ষের সুযোগ ছাড়লেন না ডেরেক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement