Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sealdah Division

শিয়ালদহ মেন লাইনে ট্রেন চলাচল বিপর্যস্ত! নৈহাটিতে গোলযোগের জেরে দুর্ভোগ অফিসফেরত যাত্রীদের

এই ঘটনায় নিত্যযাত্রীরা দুর্ভোগের মুখে পড়েছেন। সময়ে ট্রেন না ছাড়ায় শিয়ালদহ স্টেশনে যাত্রীদের ভিড় বাড়তে থাকে। তবে রেল সূত্রে খবর, আপাতত নৈহাটি স্টেশন অবধি ট্রেন চালানো হচ্ছে।

disruption on  train service in Sealdah main section due to a point problem in Naihati

শিয়ালদহ মেন লাইনে ট্রেন চলাচল বিপর্যস্ত! নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৮:৪৬
Share: Save:

আবারও ট্রেন চলাচল ব্যাহত হল শিয়ালদহ মেন শাখায়। নৈহাটিতে যান্ত্রিক গোলযোগের কারণে শিয়ালদহমুখী সমস্ত ট্রেন আটকে রয়েছে। অন্যদিকে অন্য প্রান্ত থেকে ট্রেন না আসায় আপ লোকালগুলিও সময়ে ছাড়ছে না। এই ঘটনায় অফিস টাইমে দুর্ভোগের মুখে পড়েছেন নিত্যযাত্রীরা। সময়ে ট্রেন না ছাড়ায় শিয়ালদহ স্টেশনে অফিসফেরত যাত্রীদের ভিড় বাড়তে থাকে। তবে রেল সূত্রে খবর, আপাতত নৈহাটি স্টেশন অবধি ট্রেন চালানো হচ্ছে। তবে পরিষেবা কখন স্বাভাবিক হবে, সে খবর এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র এই প্রসঙ্গে জানিয়েছেন, নৈহাটিতে একটি পয়েন্ট খারাপ থাকায় ডাউন লোকালগুলি নৈহাটির আগেই আটকে পড়েছে। আবার ট্রেনগুলি শিয়ালদহে না আসায় আপ লোকালগুলিকেও সময়ে ছাড়া যাচ্ছে না। এই ঘটনার প্রভাব রেলের অন্যান্য শাখাতেও পড়েছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE