Advertisement
১৯ মে ২০২৪
AIDYO

অবিলম্বে নিয়োগের দাবি, পথে ডিওয়াইও

ডোরিনা ক্রসিংয়ে মিছিল এলে কালো টাকার প্রতীকী বস্তায় আগুন লাগান বিক্ষোভকারীরা। ডিওয়াইও-র একটি প্রতিনিধিদল নবান্নে গিয়েও পুজোর আগে নিয়োগের বিজ্ঞপ্তি জারির দাবি জানিয়েছে।

কলকাতায় ডিওয়াইও-র বিক্ষোভ মিছিল

কলকাতায় ডিওয়াইও-র বিক্ষোভ মিছিল নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ০৬:০৬
Share: Save:

মেধা-তালিকাভুক্ত ও ন্যায্য চাকরি-প্রার্থীদের অভিলম্বে নিয়োগের দাবিতে এবং দুর্নীতির প্রতিবাদে শহরে পথে নামল ডিওয়াইও। কলেজ স্কোয়ার থেকে শুক্রবার ধর্মতলা পর্যন্ত মিছিল করল এসইউসি-র যুব সংগঠন। মিছিলের আগে কলেজ স্কোয়ারে জমায়েতে ডিওয়াইও-র রাজ্য সম্পাদক মলয় পালের দাবি, ‘‘এসএসসি, পিএসসি-সহ সমস্ত চাকরির পরীক্ষার অবিলম্বে দ্রুত নিয়োগের বিজ্ঞপ্তি জারি করতে হবে। বাইক-ট্যাক্সি, ফুড ডেলিভারি বয়-সহ সমস্ত ক্ষেত্রের যুবকদের ন্যায্য দাবিকে মান্যতা দিয়ে পদক্ষেপ করতে হবে।’’ সংগঠনের সর্বভারতীয় সভাপতি নিরঞ্জন নস্করের বক্তব্য, ‘‘গত ১০ বছরে বেকার যুবকদের স্থান হয়েছে রাস্তায়! আদালত যেখানে বলেছে মেধা-তালিকাভুক্ত কারওরই নিয়োগে বাধা নেই, সেখানে কেন এত দিনেও নিয়োগ হচ্ছে না?’’ ডোরিনা ক্রসিংয়ে মিছিল এলে কালো টাকার প্রতীকী বস্তায় আগুন লাগান বিক্ষোভকারীরা। ডিওয়াইও-র একটি প্রতিনিধিদল নবান্নে গিয়েও পুজোর আগে নিয়োগের বিজ্ঞপ্তি জারির দাবি জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AIDYO Protest Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE