Advertisement
২৪ মে ২০২৪
Shankar Adhya

শঙ্করের নিকটাত্মীয়দের তলবের প্রস্তুতি ইডির

ইডি জানায়, হেফাজতে অসুস্থ বোধ করায় শঙ্করকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, শঙ্করের কিডনি ও হৃদযন্ত্রের পরীক্ষার প্রয়োজন।

shankar adhya

বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ০৮:৫১
Share: Save:

রেশন বণ্টন দুর্নীতির মামলায় ইডি হেফাজতে থাকা বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যর পরিবারের সদস্যদের তলব করে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে ইডি সূত্রের দাবি। তদন্তকারীদের দাবি, শুক্রবার রাতে শঙ্করকে গ্রেফতার করার আগে তাঁর পারিবারিক সদস্যদের একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে শঙ্করকে জেরায় উঠে আসা নতুন কিছু তথ্যের ভিত্তিতে তাঁর আত্মীয়দের তলব করার পরিকল্পনা করা হয়েছে। যদিও বুধবার শঙ্করের কয়েকজন আত্মীয় ইডি অফিসে গিয়ে শঙ্করের কিছু ওষুধ ও জামাকাপড় দিয়ে আসেন। তখন তদন্তকারীদের সঙ্গেও তাঁদের কিছুক্ষণ কথাও হয়েছে। ইডি সূত্রের দাবি, শঙ্করের স্ত্রী জ্যোৎস্না, ছেলে শুভ, মেয়ে ঋতুপর্ণা, মা শিবানী, ভাই মলয়, মলয়ের স্ত্রী ত্রিনয়নী ও শ্যালক অমিতের নামে থাকা বিদেশি মুদ্রা বিনিময় সংস্থার মাধ্যমে রেশন দুর্নীতির কালো টাকা বিদেশে পাচার করে সাদা করা হয়েছে।

ইডি জানায়, হেফাজতে অসুস্থ বোধ করায় শঙ্করকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, শঙ্করের কিডনি ও হৃদযন্ত্রের পরীক্ষার প্রয়োজন। যার পরিকাঠামো ইএসআইয়ে নেই। বুধবার বিআর সিংহ রেল হাসপাতালে ওই পরীক্ষা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE