Advertisement
০২ মে ২০২৪
Jyotipriya Mallick

জ্যোতিপ্রিয়ের স্বাস্থ্য, কোর্টে রিপোর্ট ইডির

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন জ্যোতিপ্রিয়। আপাতত তিনি জেল হেফাজতে আছেন। সম্প্রতি তিনি কোর্টে জামিনের আর্জি জানিয়েছিলেন।

Jyotipriya mallick

জ্যোতিপ্রিয় মল্লিক। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ০৫:২৭
Share: Save:

রেশন দুর্নীতি মামলায় ধৃত প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থার রিপোর্ট বুধবার কোর্টে জমা দিল ইডি। কলকাতার বিচার ভবনের বিশেষ সিবিআই আদালতের (পিএমএলএ) বিচারক জানিয়েছেন, আদালত ওই রিপোর্ট খতিয়ে দেখবে। আগামী ১৮ মার্চ পরবর্তী শুনানি হবে।

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন জ্যোতিপ্রিয়। আপাতত তিনি জেল হেফাজতে আছেন। সম্প্রতি তিনি কোর্টে জামিনের আর্জি জানিয়েছিলেন। জ্যোতিপ্রিয়ের তরফে আইনজীবী মিলন মুখোপাধ্যায় বলেছিলেন যে, তাঁর মক্কেল গুরুতর অসুস্থ। দেহের ওজন প্রায় ৩৬ কিলোগ্রাম কমেছে। দু’টি কিডনি প্রায় বিকল। রক্তে শর্করার মাত্রাও অনেক বেশি। স্বাস্থ্য ভেঙে পড়েছে। যথাযথ চিকিৎসার জন্য জ্যোতিপ্রিয়কে অন্তবর্তী জামিন দেওয়া হোক। তার পরেই জ্যোতিপ্রিয়ের শারীরিক অবস্থা সম্পর্কে ইডির থেকে রিপোর্ট তলব করেছিলেন বিচারক।

ইডি সূত্রের দাবি, গ্রেফতার হওয়ার পরে জ্যোতিপ্রিয়ের চিকিৎসা এসএসকেএম হাসপাতালে হয়েছিল। ওই হাসপাতালেরই পাঁচ জন বিশেষজ্ঞ চিকিৎসকের পর্যবেক্ষণ অনুযায়ী রিপোর্ট তৈরি হয়েছে। জ্যোতিপ্রিয়ের আইনজীবী মিলন মুখোপাধ্যায় বলেন, “ওই রিপোর্টের সার্টিফায়েড কপির জন্য আবেদনও করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jyotipriya Mallick TMC ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE