Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aparajito

Aparajito: হাজির জিতু-সায়নী, অপরাজিত দেখার পাশাপাশি ‘উপরি’ পেয়ে উল্লসিত পড়ুয়ারা

সত্যজিৎ রায়কে শ্রদ্ধার্ঘ দিতে গিয়ে অনীক তৈরি করেছেন অপরাজিত ছবিটি। তাতে সত্যজিতের ভূমিকায় অনবদ্য জিতু কমল। জাত চিনিয়েছেন সায়নী ঘোষও।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ২০:৩৩
Share: Save:

কথা ছিল অপরাজিত ছবিটি দেখানো হবে। সেই মতো প্রেক্ষাগৃহে ছিল না তিল ধারণের জায়গা। কিন্তু ছবি দেখার পাশাপাশি সেই ছবির তারকাদেরও যে চোখের সামনে দেখা যাবে ভাবতে পারেননি কেউ। মঙ্গলবার সন্ধেয় ইআইআইএলএম কলকাতার পড়ুয়ারা অপরাজিতর বিশেষ স্ক্রিনিং দেখলেন এবং ছবির তারকাদের সঙ্গে মাতলেন আড্ডায়।

সাম্প্রতিক বাংলা ছবির মানচিত্রে ইতিমধ্যেই ছাপ রেখে ফেলেছে অনীক দত্তের অপরাজিত ছবিটি। সত্যজিৎ রায়কে শ্রদ্ধার্ঘ হিসেবে অনীক তৈরি করেছেন এই ছবিটি। তাতে সত্যজিতের ভূমিকায় অনবদ্য জিতু কমল। জাত চিনিয়েছেন অধুনা রাজনীতিতে হাত পাকানো সায়নী ঘোষও। মঙ্গলবার সন্ধেয় ইআইআইএলএম কলকাতার পড়ুয়াদের জন্য দক্ষিণ কলকাতার একটি প্রেক্ষাগৃহে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা হয়েছিল। সেখানে ছবির তারকা জিতু ও সায়নীর সঙ্গেই অপরাজিত দেখলেন প়ডুয়ারা। তারকাদের সঙ্গে মোলাকাতের পর স্বভাবতই উচ্ছ্বসিত পড়ুয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajito EIILM-Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE