Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Fraud

স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে লাখ টাকার প্রতারণা! ধৃত প্রাক্তন পঞ্চায়েত প্রধান সহ-চার

প্রতারণার অভিযোগ করেছেন আখতারা বানু নামে এক মহিলা। তাঁর অভিযোগ, ছেলেকে রাজ্যের স্বাস্থ্য দফতরে স্থায়ী চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা নিয়েছেন অভিযু্ক্তেরা।

representational image of fraud

মহিলার অভিযোগ, ছেলেকে রাজ্যের স্বাস্থ্য দফতরে স্থায়ী চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা নিয়েছেন অভিযুক্তেরা। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ২১:২৫
Share: Save:

স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা! গ্রেফতার হলেন হাওড়ার এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান, এক এএসআই এবং লালবাজারের এক সিভিক ভলেন্টিয়ার-সহ চার জন। কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তাঁদের গ্রেফতার করেছে।

প্রতারণার অভিযোগ করেছেন আখতারা বানু নামে এক মহিলা। তিনি বাঁশদ্রোণীর বাসিন্দা। তাঁর অভিযোগ, ছেলেকে রাজ্যের স্বাস্থ্য দফতরে স্থায়ী চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা নিয়েছেন অভিযু্ক্তেরা। বদলে স্বাস্থ্য দফতরের জাল নথি দেখিয়েছিলেন। তাঁরা দাবি করেছিলেন, মন্ত্রীর কোটায় মহিলার ছেলের চাকরি করিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন অভিযুক্তেরা।

এর পরেই তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। তদন্তে নেমে তারা জানতে পারে, চাকরি দেওয়ার নাম করে অভিযুক্তেরা প্রায় ৪০ লক্ষ টাকা হাতিয়েছেন। তার পরেই বেনিয়াপুকুরের এএসআই সঞ্জীব দেরিয়া, তাঁর স্ত্রী বর্ণালী দেরিয়া (প্রাক্তন গ্রাম পঞ্চায়েত প্রধান), কার্তিক মান্না, সিভিক ভলান্টিয়ার সৈকত দে-কে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud Job Panchayat Head police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE