Advertisement
১৮ মে ২০২৪
SSC recruitment scam

SSC recruitment case: ‘আমার আমলে কোনও দুর্নীতি হয়নি’, কলকাতায় পৌঁছে দাবি এসএসসির প্রাক্তন চেয়্যারম্যানের

নিয়োগ দুর্নীতি মামলায় বর্তমানে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুবীরেশ ভট্টাচার্যকে বুধবারই ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই।

প্রাক্তন এসএসসি চেয়্যারম্যান সুবীরেশ ভট্টাচার্য।

প্রাক্তন এসএসসি চেয়্যারম্যান সুবীরেশ ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১২:৫৫
Share: Save:

তিনি এসএসসি চেয়ারম্যান থাকার সময়ে শিক্ষক নিয়োগে কোনও দুর্নীতি হয়নি বলে দাবি করলেন এসএসসির প্রাক্তন চেয়্যারম্যান সুবীরেশ ভট্টাচার্য। বৃহস্পতিবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমার আমলে কোনও দুর্নীতি হয়নি।’ তাঁর বাঁশদ্রোণীর বাড়িকে বুধবারই সিল করেছে সিবিআই। সাংবাদিকদের তরফে তাঁকে প্রশ্ন করা হয়, বিমানবন্দর থেকে তিনি তাঁর সিল করা ফ্ল্যাটেই যাবেন কি না জিজ্ঞাসা করা হয়। সস্ত্রীক সেই ফ্ল্যাটের উদ্দেশেই যাচ্ছেন বলে জানান সুবীরেশ। তাঁকে সিবিআই আবার ডেকেছে কি না সেই প্রশ্নও করা হয়। সুবীরেশের তরফে এই প্রশ্নের কোনও উত্তর অবশ্য মেলেনি। সিবিআই নিজেদের কাজ করছে বলেও দাবি করেছেন তিনি।

নিয়োগ দুর্নীতি মামলায় বুধবারই প্রায় ন’ঘণ্টা সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন বর্তমানে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। তার ২৪ ঘণ্টার মধ্যেই বাগডোগরা বিমানবন্দরে দেখা গিয়েছিল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তথা এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্যকে। তিনি কলকাতা রওনা দিচ্ছেন কি না, তা তাঁকে জিজ্ঞাসা করেন সাংবাদিকরা। সংক্ষিপ্ত উত্তরে সুবীরেশ বলেন, ‘‘হ্যাঁ।’’ আবারও তাঁকে সিবিআই তলব করেছে কি না, সেই প্রশ্নের উত্তরে অবশ্য তখন কিছু জানাননি।

সিবিআইয়ের মোট ১২ জনের একটি দল বুধবার যায় উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে। উপাচার্য সুবীরেশকে তারা প্রায় ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। সুবীরেশের কোয়ার্টারেও যায় সিবিআইয়ের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC recruitment scam CBI SSC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE