২৪ এপ্রিল ২০২৪
১৩ একর জমির উপরে তৈরি হতে চলা সুগম হোমস ও ডায়মন্ড গ্রুপের এই আধুনিক অ্যাপার্টমেন্টগুলি কোন্নগর রেল স্টেশন থেকে মাত্র কয়েক মিনিট দুরে।
Real Estate

স্বপ্নের বাড়ির এমন অভিজ্ঞতা আগে কখনও হয়নি

১৩ একর জমির উপরে তৈরি হতে চলা সুগম হোমস ও ডায়মন্ড গ্রুপের এই আধুনিক অ্যাপার্টমেন্টগুলি কোন্নগর রেল স্টেশন থেকে মাত্র কয়েক মিনিট দুরে।

বিলাসবহুল ফ্ল্যাট এবার সাধ্যের মধ্যেই

বিলাসবহুল ফ্ল্যাট এবার সাধ্যের মধ্যেই

বিজ্ঞাপন প্রতিবেদন
কোন্নগর শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ১৩:০১
Share: Save:

আপনি কী কখনও ভেবে দেখেছেন যে প্রাকৃতিক বিস্ময়ের মধ্যে এমন এক জায়গায় বাঁচতে ঠিক কেমন লাগে যেখানে পুরাতন ও আধুনিক জীবনযাপন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে? এমন স্থানে আপনি স্বর্গীয় অনুভুতির সাক্ষী থাকবেন, তাই না? হ্যাঁ, আমরাও সেই কথাই বলছি। এবার আপনি জিজ্ঞাসা করবেন, এমন জায়গা কোথায় পাবেন? চিন্তা নেই, আমরা আছি তো। আপনার শহরের কাছে কোন্নগরেই আমরা নিয়ে এসেছি আপনার জন্য মনপসন্দ জায়গা। সুগম হোমস এবং ডায়মন্ড গ্রুপের আরবান লেকস-এ আসুন। ১৩ একর জমির উপরে তৈরি এই আধুনিক অ্যাপার্টমেন্টগুলি কোন্নগর রেল স্টেশন থেকে মাত্র কয়েক মিনিট দুরে। এখানকার সুযোগ সুবিধা থেকে শুরু করে কমিউনিটি, যোগাযোগ ইত্যাদি অত্যন্ত উন্নত।

আরবান লেকস-এ জীবনযাপনের কথা বললে শুধু মাত্র প্রাকৃতিক লেক দিয়ে তিনদিক ঘেরা মনভোলানো সবুজই নয়, সঙ্গে রয়েছে আধুনিক জীবনযাপনের সমস্ত কিছু। রয়েছে ১৫ ধরনের অ্যামেনিটিস। অ্যাপার্টমেন্টের পাশাপাশি রয়েছে ৩০,০০০ স্কোয়্যার ফুটের তিন তলা একটি ক্লাব হাউজ। এর পাশাপাশি রয়েছে প্রচুর সুবিধাও। যেখানে বন্ধুদের বা পরিবারের সঙ্গে মধুর স্মৃতি তৈরি করতে পারবেন আপনি। এখানে রয়েছে খোলা আকাশের নীচে সুইমিং পুল, ব্যাডমিন্টন কোর্ট, এক্সটেরিওর জাকুজি ইত্যাদি। এবং সব থেকে মজার বিষয় হল এই আধুনিক জীবনযাপন আপনি করতে পারবেন নিজের পকেট থেকে প্রচুর পরিমাণে টাকা খরচ না করেও। মাত্র ১৫ লক্ষ টাকা থেকে শুরু হওয়া আরবান লেকস-এর অ্যাপার্টমেন্টগুলি সাধ্যের মধ্যে বিলাসবহুল জীবনযাপনের সেরা উদাহরণ। সেই সঙ্গে ট্রেন, হাই রোড এবং ফেরি রুটের সংযোগ থাকার ফলে যাতায়াত নিয়ে সমস্যার কোনও প্রশ্নই ওঠে না।

তা হলে আর অপেক্ষা কীসের? আজই বুক করুন স্বপ্নের বাড়ি।

বিশদে জানতে ক্লিক করুন - https://campaign-urbanlakes.sugamhomes.com/

অথবা ফোন করুন এই নম্বরে - +৯১ ৭৭৯৫৬৬৫০৮৫

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Estate dream house
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE