Advertisement
১৪ জুলাই ২০২৪
State News

দার্জিলিঙের পর ফের বিস্ফোরণ, এ বার কালিম্পঙে, মৃত ১

ঘটনার পিছনে মোর্চার হাত রয়েছে বলে অভিযোগ পুলিশের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন মোর্চা নেতৃত্ব

নিজস্ব সংবাদদাতা
কালিম্পং শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৭ ২৩:৩৩
Share: Save:

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাহাড়। দার্জিলিঙের পর এ বার বিস্ফোরণ কালিম্পঙে। পুলিশ সূত্রে খবর, শনিবার রাত পৌনে ১০টা নাগাদ কলিম্পং থানার সিঁড়িতে হ্যান্ড গ্রেনেড ছোড়া হয়। বিস্ফোরণের জেরে মৃত্যু হয়েছে সিভিক ভলান্টিয়ার রাকেশ রাউতের (৩১)। আহত হয়েছেন দু’জন পুলিশকর্মী।

পুলিশ সূত্রে খবর, মাঝরাতে কালিম্পং ফরেস্ট বাংলো জ্বালানো হয়েছে। থানা লক্ষ্য করে ছোঁড়া হয়েছে আর একটি হ্যান্ড গ্রেনেডও। এলাকায় গুলির লড়াই চলছে। ঘটনার পিছনে মোর্চার হাত রয়েছে বলে অভিযোগ পুলিশের। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন মোর্চা নেতৃত্ব।

আরও পড়ুন

লাইনচ্যুত পুরী-হরিদ্বার উৎকল এক্সপ্রেসের ১০টি কামরা, মৃত ২৩

শুক্রবার মাঝরাতে দার্জিলিঙের সুপার মার্কেট এলাকায় বিস্ফোরণ হয়। বিকট শব্দে শহরের ক্লাবসাইড রোড, চকবাজার-সহ লাগোয়া এলাকা কেঁপে ওঠে। সেই বিস্ফোরণের তীব্রতা দেখে প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা ছিল, বড়সড় নাশকতা ঘটানোর জন্যই ওই এলাকায় বিস্ফোরক মজুত করা হচ্ছিল।

কালিম্পঙের পুলিশ সুপার অজিত যাদব বলেন, “বিস্ফোরণের পর আশপাশের এলাকায় তল্লাশি শুরু হয়েছে।” দুই বিস্ফোরণে যোগসূত্র রয়েছে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kalimpong Darjeeling Bomb Explosion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE