Advertisement
২৪ এপ্রিল ২০২৪
thief

আসানসোলে হার ছিনতাইয়ের চেষ্টা ভবঘুরেদের! আটক পুলিশের হাতে

আসানসোল মাছ বাজার এলাকায় এক মহিলার হার ছিনতাই করে একজন পালানোর চেষ্টা করে বলে অভিযোগ। ওই মহিলা-সহ কয়েক জন তাড়া করেন ছিনতাইকারীর পিছনে।

উত্তেজনা এলাকায়

উত্তেজনা এলাকায় নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৬:৩১
Share: Save:

আসানসোলে প্রকাশ্য রাস্তায় হার ছিনতাই করার চেষ্টার অভিযোগ উঠল ভবঘুরেদের বিরুদ্ধে। বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

রবিবার সকালে আসানসোল মাছ বাজার এলাকায় এক মহিলার হার ছিনতাই করে এক জন পালানোর চেষ্টা করে বলে অভিযোগ। ওই মহিলা-সহ কয়েক জন ধাওয়া করেন ছিনতাইকারীর পিছনে। অবশেষে আসানসোল রেল স্টেশন এলাকায় তাকে ধরে ফেলা হয় বলে জানা গিয়েছে। এক জনকে ধরতে গিয়ে বেশ কয়েক জনকে স্থানীয় বাসিন্দারা ধরেন বলে খবর। তাঁরা জানিয়েছেন, অভিযুক্তরা সবাই ভবঘুরে।

খবর দেওয়া হয় পুলিশে। আসানসোল দক্ষিণ থানার পুলিশ এসে তাদের ধরে নিয়ে যায়। এই ঘটনায় চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় আসানসোল মাছ বাজার ও রেল স্টেশন এলাকায়। এই প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক বলেন, খবর পেয়ে তাঁরা গিয়ে অভিযুক্তদের থানায় ধরে এনেছেন। এই বিষয়ে কেউ কোনও অভিযোগ দায়ের করেননি। অবশ্য পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেই জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police thief
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE