Advertisement
০৫ মে ২০২৪
Crime

শিশুর যৌন নিগ্রহ ঘিরে মারপিট, মৃত

প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেলেন। পরে ওই যুবকের পরিবারের সঙ্গে মেয়েটির বাড়ির লোকজনের লাঠি, দা, বল্লম নিয়ে মারপিট শুরু হয়। মেয়েটির দাদুর বয়স প্রায় ৭২ বছর।

crime

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ০৭:৩২
Share: Save:

পাঁচ বছরের শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে দুই পরিবারের মধ্যে মারপিট হচ্ছিল। তাতে প্রাণ গিয়েছে শিশুটির বৃদ্ধ দাদুর। আহত দু’পক্ষের সাত জন। বুধবার দুপুরে উত্তর ২৪ পরগনার ঘটনা। উত্তেজনা থাকায় গ্রামে পুলিশ পিকেট বসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন বেলা ১১টা নাগাদ মেয়েটির বাবা-মা কাজে বেরিয়েছিলেন। অভিযোগ, বছর পঁয়ত্রিশের স্থানীয় এক যুবক মেয়েটিকে চকলেট দেবে বলে নিজের বাড়িতে নিয়ে যায়। যুবকের বাড়িতে সেই সময়ে কেউ ছিল না। অভিযোগ, শিশুকন্যার উপরে যৌন নির্যাতন চালায় ওই যুবক।

প্রতিবেশীরা ঘটনাটি দেখে ফেলেন। পরে ওই যুবকের পরিবারের সঙ্গে মেয়েটির বাড়ির লোকজনের লাঠি, দা, বল্লম নিয়ে মারপিট শুরু হয়। মেয়েটির দাদুর বয়স প্রায় ৭২ বছর। মারধরে গুরুতর জখম হন তিনি। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। শিশুটির পরিবারের পক্ষ থেকে যুবকের নামে যৌন নিগ্রহ, মারধরের অভিযোগ দায়ের হয়েছে থানায়। তার পরিবারের কয়েক জনের নামেও মারধর, খুনের অভিযোগ হয়েছে।

পুলিশ জানায়, অভিযুক্তেরা পলাতক। মেয়েটির ডাক্তারি পরীক্ষা হবে। মারধর, খুন ছাড়াও পকসো আইনে মামলা করে তদন্ত হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE