Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিজেপি-র পদযাত্রা শেষে আজ সিঙ্গুরে রঘুবর দাস

কর্মসংস্থানের দাবিতে রাজ্য বিজেপি-র যুব মোর্চার চার দিনের পদযাত্রার শেষে আজ, শুক্রবার হাজির হবেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাস। বিধানসভা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ মার্চ ২০১৬ ০০:০৮

কর্মসংস্থানের দাবিতে রাজ্য বিজেপি-র যুব মোর্চার চার দিনের পদযাত্রার শেষে আজ, শুক্রবার হাজির হবেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাস। বিধানসভা ভোটের আগে কর্মসংস্থানের দাবি তুলে রাজ্য সরকার তথা তৃণমূলকে বিপাকে ফেলতে মঙ্গলবার সল্টলেকের ইন্দিরা ভবনের কাছ থেকে পদযাত্রা শুরু করে যুব বিজেপি। সিঙ্গুরে আজ সেই পদযাত্রার শেষে সমাবেশ হবে। সেখানেই প্রধান অতিথি রঘুবর। ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর রাজনৈতিক সচিব অজয় কুমার বলেন, “শুক্রবার বেলা ৩টে নাগাদ মুখ্যমন্ত্রী সিঙ্গুর পৌঁছবেন। সেখানে ১৫ কিলোমিটার পদযাত্রায় তিনিও সামিল হবেন।” সিঙ্গুর থেকে সোজা দিল্লি চলে যাওয়ার কথা রঘুবরের।

রতন টাটার ন্যানো প্রকল্প পরিত্যক্ত সিঙ্গুর রাজ্যের শিল্প মানচিত্রে ক্ষতচিহ্ন হয়ে রয়েছে বলে মনে করে বিরোধীরা। বস্তুত, ওই প্রকল্প গুজরাতের সানন্দে সরে যাওয়ার পর এ রাজ্যে আর উল্লেখযোগ্য কোনও বিনিয়োগ আসেনি। বিধানসভা ভোটের আগে জনমানসে সেই স্মৃতি খুঁচিয়ে বিরোধীরা তৃণমূলের বিরুদ্ধে প্রচার জোরদার করতে চাইছে। সেই কারণেই যুব বিজেপি এই পদযাত্রা সিঙ্গুরে শেষ করার সিদ্ধান্ত নিয়েছে।

পদযাত্রার তৃতীয় দিন বৃহস্পতিবার বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সম্পাদক লকেট চট্টোপাধ্যায়, যুব মোর্চার রাজ্য সভাপতি তুষার ঘোষ প্রমুখ ছিলেন। দিলীপবাবু বলেন, ‘‘সিঙ্গুরের চাষিদের সঙ্গে তৃণমূল মিথ্যাচার করেছে। বিজেপি ক্ষমতায় এলে ওখানে কারখানা করবে।’’ আজ মিছিল করে বিজেপির নেতা-কর্মীরা সিঙ্গুর ক্লাব ময়দানে যাবেন। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং সাংসদ সুরেন্দ্র সিংহ অহলুওয়ালিয়ার মিছিলে থাকার কথা। দিলীপবাবু, রূপা গঙ্গোপাধ্যায়, লকেট প্রমুখ থাকবেন মিছিলের শেষে সভায়।

Advertisement

আরও পড়ুন

Advertisement