Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর প্রয়াত, ভুগছিলেন করোনা পরবর্তী সমস্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ জুন ২০২১ ২১:১৪
জয়ন্ত নস্কর

জয়ন্ত নস্কর

কোভিড পরবর্তী সমস্যা নিয়ে হাসপাতালেন চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হলেন গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর। শনিবার রাত ৮.২০ মিনিট নাগাদ তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭৩।

মাসখানেক আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন জয়ন্ত নস্কর। প্রথমে তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১১ দিন পর সেখান থেকে নিয়ে যাওয়া হয় মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। এক মাসের বেশি সময় ধরে তাঁর চিকিৎসা চলছিল সেখানে। কোভিড মুক্ত হলেও শারীরিক অবস্থার উন্নতি হয়নি। কোভিড পরবর্তী চিকিৎসা চলছিল জয়ন্ত নস্করের। হাসপাতাল সূত্রে খবর, ডায়াবেটিস ও হাইপারটেনশনের সমস্যা ছিল তাঁর। কোভিডের কারণে ফুসফুসও ক্ষতিগ্রস্ত হয়েছিল। হাসপাতালে শুরুতে তাঁকে আইসিইউ-তে রাখা হয়েছিল। পরে শারীরিক অবস্থা একটু উন্নতি হওয়ায় জেনারেল বেডে নিয়ে আসা হয়েছিল তাঁকে। শনিবার হঠাৎই অবস্থার অবনতি হতে তাঁকে ফের আইসিইউ-তে আনা হয়। অক্সিজেনও দেওয়া হয়েছিল।

বিধায়কের মৃত্যুতে টুইটারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, ‘জয়ন্ত নস্করের পরিবার ও তাঁর সমর্থকদের প্রতি সমবেদনা রইল। এই বিরাট ক্ষতিতে খুবই আহত। তিন বারের বিধায়ক হিসেবে উনি গোটা জীবন সাধারণ মানুষের জন্য উৎসর্গ করেছেন। বহু লড়াইয়ে আমাদের সঙ্গে ছিলেন। ওনাকে আমরা মনে রাখব।’

Advertisement

সুন্দরবনের গোসাবা বিধানসভা কেন্দ্র থেকে তিন বার বিধায়ক হয়েছেন জয়ন্ত নস্কর। রাজনৈতিক জীবনের শুরুতে কংগ্রেসে ছিলেন তিনি। পরে তৃণমূলের জন্মলগ্নেই ওই দলে যোগদান করেন। বাসন্তির চুনাখালি গ্রামে তাঁর জন্ম। পরিবারে রয়েছেন স্ত্রী-সহ দুই ছেলে এবং তিন মেয়ে।

আরও পড়ুন

Advertisement