Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Abhishek Banerjee

অভিষেকের বৈঠক চলছে, এক কিলোমিটারের মধ্যেই চলল গুলি, তড়িঘড়ি ছুটে গেল পুলিশবাহিনী

প্রশাসনিক বৈঠক চলাকালীন একটি অনুষ্ঠান বাড়ি থেকে আচমকা গুলি চলে বলে অভিযোগ। মঙ্গলবার ডায়মন্ড হারবার লোকসভা এলাকার প্রশাসনিক বৈঠকের আয়োজন হয়েছিল স্থানীয় রবীন্দ্র ভবনে।

ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠকে হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়, কাছেই চলল গুলি।

ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠকে হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়, কাছেই চলল গুলি। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৮:১৪
Share: Save:

ডায়মন্ড হারবারে প্রশাসনিক বৈঠক চলছিল। সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুধু অভিষেক নন, রয়েছেন জেলাশাসক থেকে পুলিশ সুপার পদমর্যাদার আধিকারিকেরা। আর সেই বৈঠক চলাকালীন আচমকা গুলির আওয়াজ! বৈঠক যেখানে হচ্ছিল তার খুব কাছেই ওই গুলি চলে বলে খবর। এই ঘটনায় পুলিশ এক জনকে আটক করেছে বলে জানা গিয়েছে।

Advertisement

মঙ্গলবার ডায়মন্ড হারবার লোকসভা এলাকার প্রশাসনিক বৈঠকের আয়োজন হয়েছিল স্থানীয় রবীন্দ্র ভবনে। সেখানে সাংসদ অভিষেক ছাড়াও উপস্থিত ছিলেন পরিবহণ দফতরের প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, জেলাশাসক সুমিত গুপ্ত, ডায়মন্ড হারবার পুলিশ জেলার সুপার ধৃতিমান সরকার-সহ জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকেরা। আচমকাই গুলির শব্দ শুনে চমকে যান সকলে। পরে জানা যায়, রবীন্দ্র ভবনের খুব কাছে কপাটহাটের একটি বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। প্রশাসনিক বৈঠক চলাকালীন ওই অনুষ্ঠান বাড়ি থেকে আচমকা গুলি চলে বলে অভিযোগ। গুলির শব্দে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবার থানার বিশাল পুলিশবাহিনী।

এখনও এই ঘটনা প্রসঙ্গে সরকারি কোনও বিবৃতি দেয়নি জেলাপুলিশ। তবে ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। ঘটনায় কোনও নাশকতার ছক ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ এক যুবককে আটক করেছে বলে খবর। স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, অভিযুক্ত যুবক ওই বিয়েবাড়িতে আমন্ত্রিত ছিলেন। মত্ত অবস্থায় তিনি বিয়েবাড়ি এলে গোলমালের সূত্রপাত। তার জেরেই তাঁর কাছে থাকা আগ্নেয়াস্ত্র থেকে শূন্যে গুলি চালায় ওই যুবক। তবে গুলি চালানোর ঘটনা ঘটলেও রবীন্দ্র ভবনে নিজের কর্মসূচি শেষ করেন সাংসদ অভিষেক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.