Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কাজ সেরে ফেরার পথে কোচবিহারে বাসের সঙ্গে সংঘর্ষে মৃত করোনাযোদ্ধা-সহ ২

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার ২৩ নভেম্বর ২০২০ ২০:০১
আহতদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। —নিজস্ব চিত্র।

আহতদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। —নিজস্ব চিত্র।

স্বাস্থ্যকেন্দ্রের গাড়িতে করে ফেরার পথে একটি বেসরকারি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক করোনাযোদ্ধা-সহ গাড়িচালকের। ওই পথদুর্ঘটনায় আহত আরও দু’জন স্বাস্থ্যকর্মী। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সোমবার বিকেলে কোচবিহারের ২ নম্বর ব্লকের পুণ্ডিবাড়ি এলাকায় ওই দুর্ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই দুর্ঘটনায় মারা গিয়েছেন স্বাস্থ্যকর্মী অর্পিতা দাস (৩৫) এবং গাড়িচালক শীবাস রায় (২৫)। এদিন কাজের শেষে বিকেল ৫টা নাগাদ পুণ্ডিবাড়ি ব্লক স্বাস্থ্যকেন্দ্রের কর্মীরা একটি বোলেরো গাড়িতে চড়ে কোচবিহারে ফিরছিলেন। চালক এবং অর্পিতা ছাড়াও গাড়িতে আরও দু’জন ছিলেন। তাঁদের মধ্যে ওই স্বাস্থ্যকেন্দ্রের আধিকারিক চিকিৎসক সুনীলকুমার মণ্ডল গুরুতর জখম হয়েছেন। অন্যজনও আহত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কোচবিহারে ফেরার পথে স্থানীয় চন্দনচৌড়া এলাকায় বোলেরো গাড়িটির সঙ্গে একটি বেসরকারি বাসের প্রবল সংঘর্ষ হয়। তাঁদের দাবি, দুর্ঘটনার আগে বোলেরো গাড়িটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে যায়। সে সময় উল্টো দিক থেকে শিলিগুড়িগামী একটি বেসরকারি বাস আসছিল। বোলেরো গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ওই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বলে দাবি অনেকের। দুর্ঘটনার পর উদ্ধারকাজে নামেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে। গাড়ির ভিতরে থাকা চারজনকেই উদ্ধার করে কোচবিহার মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা অর্পিতা এবং শ্রীবাসকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

আরও পড়ুন: আলু-পেঁয়াজের দাম বেড়েছে কেন্দ্র কৃষি আইন বদলানোয়, মোদীকে তোপ মমতার

আরও পড়ুন: পাঁচতারা হোটেলের লোকদেখানো খাবার, বাঁকুড়ায় অমিতকে কড়া মমতা-কটাক্ষ

এদিন দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে পৌঁছন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়াল। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রঞ্জিৎ ঘোষ বলেন, “প্রতিদিনের মতো কোভিড টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে কোচবিহারে ফিরছিলেন স্বাস্থ্যকর্মীরা। পথে দুর্ঘটনার মুখে পড়েন তাঁরা। দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। বাকি দু’জন গুরুতর আহত। এটা খুবই দুঃখজনক ঘটনা।”

আরও পড়ুন

Advertisement