Advertisement
০৬ মে ২০২৪
Murder

বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় খুন শাশুড়ি? বৌমাকে আটক করে জিজ্ঞাসাবাদ পুলিশের

প্রতিবেশীদের অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলার রাগে বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করেছেন তাঁরই ছেলের স্ত্রী। দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ২১:৪৭
Share: Save:

শোয়ার ঘর থেকে বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার। পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ৮২ বছর বয়সি মৃতার নাম জ্যোৎস্না হালদার। ঘটনায় উত্তেজনা ছড়ায় নদিয়ার চাকদহ থানার শিমুরালি চাদুরিয়া এলাকায়। বৌমার বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের একাংশের। অভিযুক্ত মহিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ পুলিশের।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বৃদ্ধার নাতনির শ্বশুর চাকদহে তাঁদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। অভিযোগ, তখন নাতনির শ্বশুরকে বৌমার সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন বৃদ্ধা। তা নিয়েই পরিবারে শুরু হয় অশান্তি। বাইরে বিষয়টি বলে দেওয়ার হুঁশিয়ারি দেন বৃদ্ধা। অভিযোগ, তখনই বৃদ্ধাকে তাঁর বৌমা বেধড়ক মারধর করেন। অত্যাচার সহ্য করতে না পেরে ঘরের দরজা বন্ধ করে কান্নাকাটি করেন ওই বৃদ্ধা। প্রতিবেশীদের অভিযোগ, বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলার রাগে বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করেছেন তাঁরই ছেলের স্ত্রী। দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বৌমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

প্রতিবেশী সুলেখা মণ্ডল বলেন, ‘‘দীর্ঘদিন ধরেই বৌমার সঙ্গে তাঁর বেয়াইয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। সেই খবর জানতে পেরে আপত্তি করেন বৃদ্ধা। তার পর তাঁকে শ্বাসরোধ করে খুন করেন ছেলের বৌ।’’ অভিযুক্ত মহিলা অবশ্য মারধরের কথা মানতে চাননি। তিনি বলেন, ‘‘বাড়িতে কোনও অশান্তি ছিল না। কেন আত্মহত্যা করলেন বুঝতে পারছি না। আমি কিছুই জানি না। আমাকে ফাঁসানো হচ্ছে।’’ রানাঘাট পুলিশ জেলার সুপার সানি রাজ বলেন, ‘‘বৃদ্ধার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বৃদ্ধার বৌমাকে আটক করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE