Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Car

উড়ে আসা বালতি লাগল উইন্ড স্ক্রিনে, দিঘা যাওয়ার পথে খেলনার মতো উল্টে গেল যাত্রিবাহী গাড়ি

হাওড়ার রাস্তায় যেন ‘দ্য ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস’ সিনেমার দৃশ্য। মাঝরাস্তায় উল্টে গেল একটি চলন্ত গাড়ি। জখম হয়েছেন মোট ৯ জন। তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:৫৮
Share: Save:

যেন হলিউডি সিনেমা ‘দ্য ফাস্ট অ্যান্ড দ্য ফিউরিয়াস’-এর দৃশ্য! সামনের গাড়ি থেকে উড়ে আসা প্লাস্টিকের বালতি লাগল উইন্ড স্ক্রিনে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর সম্পূর্ণ উল্টে গেল একটি যাত্রিবাহী গাড়ি। শনিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়ার ১৬ নম্বর জাতীয় সড়কে ধুলাগড় ফ্লাইওভারের সামনে। গাড়িটির গতি কম থাকায় বড় কোনও দুর্ঘটনা হয়নি বলে জানাচ্ছে পুলিশ। তবে ৯ জন যাত্রী জখম হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, সাদা রঙের ওই গাড়িটি ধুলাগড়ের রাস্তা ধরেছিল। গন্তব্য ছিল দিঘা। কিন্তু আচমকা দুর্ঘটনা। ওই গাড়িটির সামনে যাওয়া একটি ম্যাটাডোর থেকে খালি বালতি উড়ে এসে পড়ে উইন্ড স্ক্রিনে। পুরোপুরি উল্টে যায় গাড়িটি। সঙ্গে সঙ্গে ছুটে আসেন ধুলাগড় ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা। দুর্ঘটনাগ্রস্ত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে উল্টে যাওয়া গাড়িটিকে ব্রেকডাউন ভ্যান দিয়ে টেনে রাস্তা থেকে সরানো হয়।

তবে এই দুর্ঘটনার জেরে বেশ কিছু ক্ষণ ১৬ নম্বর জাতীয় সড়কে যানচলাচল ব্যাহত হয়। পুলিশ সূত্রে খবর, কলকাতার টালিগঞ্জ থেকে দিঘা যাচ্ছিলেন ৯ জন। দুর্ঘটনায় সকলে আহত হয়েছেন। স্বপন ঘোষ নামে ওই গাড়ির এক যাত্রীর কথায়, ‘‘প্লাস্টিকের বালতিটা উড়ে এসে আমাদের গাড়ির উইন্ড স্ক্রিনে পড়ে। আচমকা এই ঘটনা ঘটায় চালক আর গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেননি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE