Advertisement
২২ জুলাই ২০২৪
Robbery

দোকানমালিককে হাতুড়ি দিয়ে মেরে ছিনতাই টাকা-গয়না

গুরুতর আহত অবস্থায় ওই দোকানমালিককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ০৫:২৩
Share: Save:

আগ্নেয়াস্ত্র ও হাতুড়ি নিয়ে একটি মনোহারি দোকানের মালিকের উপরে হামলা চালিয়ে নগদ লক্ষাধিক টাকা, সোনার চেন, আংটি ও মোবাইল ছিনিয়ে পালাল এক দুষ্কৃতী। মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ এই ঘটনাটি ঘটেছে হাওড়ার সাঁতরাগাছি থানার রামকৃষ্ণ মন্দিরপাড়ায়। গুরুতর আহত অবস্থায় ওই দোকানমালিককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত দুষ্কৃতীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন রামকৃষ্ণ মন্দিরপাড়ায় দোকানে একাই ছিলেন মালিক ভোলা দাস। সেই সময়ে অসীম মালাকার নামে স্থানীয় এক যুবক তাঁর কাছে এসে পানীয় জল চায়। অভিযোগ, অসীমকে জল দিতে ভোলা বাইরে আসতেই অভিযুক্ত তাঁর পিঠে রিভলভার ঠেকিয়ে ভয় দেখায়। পরমুহূর্তে একটি হাতুড়ি বার করে ভোলার মাথায় সজোরে একাধিক বার আঘাত করে সে। রক্তাক্ত অবস্থায় দোকানের মেঝেয় লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। সেই সুযোগে অসীম দোকান থেকে নগদ লক্ষাধিক টাকা, ভোলার গলায় থাকা সোনার চেন, আংটি, মোবাইল ছিনতাই করে চম্পট দেয়। পরে এলাকার বাসিন্দারা ভোলাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ জানিয়েছে, অসীম এলাকার পরিচিত দুষ্কৃতী। একাধিক অপরাধমূলক কাজকর্মে তার নাম জড়িয়েছে। তার খোঁজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Miscreant Howrah Jewellery shop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE